logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতা ঠেকাতে ৫ প্লাটুন বিজিবি মোতায়েন

পিরোজপুর প্রতিনিধি
|  ২৬ মার্চ ২০১৯, ২০:৩৭ | আপডেট : ২৬ মার্চ ২০১৯, ২১:৩১
পিরোজপুরের মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতা ঠেকাতে মঙ্গলবার (২৬ মার্চ) থেকে ৫ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। তবে জেলার অন্যান্য উপজেলায় বিজিবি মোতায়েন হবে ২৮ মার্চ থেকে। 

bestelectronics
পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।  

গত শনিবার (২৩ মার্চ) রাতে উপজেলার গুলিসাখালী ইউনিয়ন বাজারে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রিয়াজউদ্দিনের সমর্থক গুলিশাখালী ইউনিয়নের ইউপি সদস্য আলাউদ্দিন তালুকদারের ওপর হামলা চালায় নৌকার প্রার্থী হোসাইন মোশারফ সাকুর সমর্থকরা। এর জের ধরে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা নৌকার প্রার্থী হোসাইন মোশারফ সাকু ও তার সমর্থক গুলিসাখালী ইউপি চেয়ারম্যান রিয়াজুল আলমসহ বেশ কয়েকজনকে কুপিয়ে গুরুতর জখম করে। 

সোমবার (২৫ মার্চ) সকাল ৯টার দিকে গুলিশাখালী ইউনিয়নের কবুতরখালী এলাকার আলমগীর মিয়ার বাড়ির সামনে রিয়াজউদ্দিনের সমর্থক ও গুলিশাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগসহ সভাপতি জনি তালুকদার দাঁড়িয়ে ছিলেন। এমন সময় ২০/২২ জন সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। এসময় জনি ধাওয়া খেয়ে পাশে ডোবায় মধ্যে পড়ে গেলে সন্ত্রাসীরা তাকে এলোপাথাড়ি কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে মঠবাড়িয়া থানা পুলিশ তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নতর চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে পাঠানো হলে দুপুর ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জনি মারা যায়।

জনি তালুকদার হত্যার ঘটনায় তার চাচা মো. স্বপন তালুকদার বাদী হয়ে সোমবার রাতে মঠবাড়িয়া থানায় ৩৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০-৩০ জন কে আসামি করে একটি হত্যা মামলা করেন। 

মঠবাড়িয়া থানার ওসি মো. শওকত আনোয়ার মামলা রুজু হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এ মামলার এজাহারভুক্ত মো. জাহাঙ্গীর হোসেন ও হানিফ নামের দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরো পড়ুন: 

এসএস

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়