• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নাটোরে নৌকা প্রতীকের অফিস দখল ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ

নাটোর প্রতিনিধি

  ০৭ মার্চ ২০১৯, ২২:২৫

নির্বাচনী প্রচারণার শেষ মুহূর্তে চলনবিলের প্রত্যন্ত অঞ্চলসহ উপজেলার ১২টি ইউনিয়নের সাধারণ ভোটারদের মাঝে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম শফিকের পথসভাগুলোতে নির্বাচনী আমেজ ও নৌকার সরগরম চোখে পড়ছে। তবে এর মাঝে উঠেছে নৌকা প্রতীকের অফিস দখল ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ।

চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম শফিক অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করে বলেন, সিংড়া উপজেলার তেলিগ্রাম, নিংগইন, জোড়মল্লিকা গ্রামসহ আমার দু’একটি নির্বাচনী নৌকার অফিস জোড়পূর্বক ভাংচুর করে দখল করেছে এবং পোস্টার ছিঁড়ে আগুন দিয়ে পুড়িয়ে নদীতে ফেলে দেয়া হয়েছে। বিশেষ একটি মহলের নির্দেশে একটি অদৃশ্য শক্তি এসব করছে। তবুও সাধারণ মানুষ যদি ভোট দিতে পারে তাহলে নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে।

আওয়ামী লীগ কর্মী আ. মান্নান বলেন, নৌকা মার্কা প্রতীক বরাদ্দ দিয়েছে জননেত্রী শেখ হাসিনা। আমাদের চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম শফিক ভাইকে নিয়ে তার সিংড়া উপজেলায় গণজোয়ার বইছে। ইতোমধ্যে প্রভাবশালী একটি মহল নৌকার অফিসসহ সকল পোস্টার ছিঁড়ে নদীতে ফেলে দিয়েছে।

আওয়ামী লীগ কর্মী আসাদুজ্জামান বলেন, তেলীগ্রামে আমাদের নির্বাচনী অফিস ছিল। এই অফিসের পোস্টার ছিঁড়ে নদীর মধ্যে ফেলে দিয়েছে।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
উপজেলা ভোটে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে : সিইসি
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালকের মৃত্যু
X
Fresh