• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

যশোরে চীনা নাগরিককে পিটিয়ে হত্যা, আটক ২

যশোর প্রতিনিধি

  ১৫ ডিসেম্বর ২০১৬, ১১:০৫

যশোরের নিউমার্কেট এলাকার একটি বাড়িতে চ্যাং হিং চং (৪৫) নামে চীনা নাগরিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এই চীনা নাগরিক পেশায় একজন ইজিবাইক ব্যবসায়ী। বুধবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করা হয় বলে পুলিশ ধারণা করছে।

এদিকে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চ্যাং হিং চংয়ের কর্মচারী নেত্রকোনার বাসিন্দা নাজমুল ও তার ভাইপো মুক্তাদিরকে আটক করেছে পুলিশ।

যশোর কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস হোসেন জানান, চ্যাং হিং চং চীন থেকে ইজিবাইক বাংলাদেশে আমদানি করে বিক্রি করতেন। তিনি নিউমার্কেট এলাকার মহিলা কলেজের পাশে হামিদা ভিলা নামে এক বাসায় ভাড়া থাকতেন। তার সঙ্গে থাকতেন কর্মচারী নাজমুল ও তার ভাইপো মুক্তাদির।

বৃহস্পতিবার সকালে নাজমুল ও মুক্তাদির পুলিশকে জানান, চ্যাং হিং চংকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ সময় তাদের কথায় সন্দেহ হলে পুলিশ দু’জনকেই জিজ্ঞাসাবাদ করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী হামিদা ভিলা থেকে চংয়ের মরদেহ উদ্ধার করা হয়।

চীনা নাগরিক হত্যার খবর পেয়ে পুলিশ সুপার আনিসুর রহমানসহ প্রশাসনের শীর্ষ কর্তকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

যশোরের পুলিশ সুপার (এসপি) আনিসুর রহমান বলেন, আটক নাজমুল ও মুক্তাদির রড দিয়ে পিটিয়ে চাং চংকে হত্যা করে। পরে ব্লেড দিয়ে কেটে তার মরদেহ বস্তায় ভরে টয়লেটে রেখে দেয়। নিহতের স্ত্রী ঢাকায় থাকেন। তিনি রাতে কয়েকবার ফোন দিয়ে স্বামীকে না পেলে নাজমুলকে ফোন দেন। তখন নাজমুল তাকে বলেন, স্যারকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ সময় চংয়ের স্ত্রী বিষয়টি থানাকে অবহিত করতে বললে নাজমুল গভীর রাতে যশোর কোতোয়ালি থানায় গিয়ে বিষয়টি জানায়।

পিবিআইর অতিরিক্ত এসপি আবদুল মতিন জানান, স্বামীর খোঁজ না পেয়ে সকালের ফ্লাইটে চংয়ের স্ত্রী টেমু লাই এন যশোর আসেন। পুলিশের সহায়তায় তিনি ঘটনাস্থলে পৌঁছেন।

নিহত চংয়ের গাড়িচালক মামুন জানান, মাত্র ৫০০ টাকার অতিরিক্ত বিলের জন্য চংকে খুন করেছে নাজমুল।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh