• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ছয়দিন ধরে একই পরিবারের ৫ জন নিখোঁজ

নারায়ণগঞ্জ প্রতিনিধি

  ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:২৭

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একই পরিবারের পাঁচজন ছয়দিন ধরে নিখোঁজ রয়েছেন। বাড়ির কর্তা জামাল সরদারের ধারণা পারিবারিক মান-অভিমান থেকে তারা ইচ্ছে করে নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ ব্যক্তিরা হলেন সিদ্ধিরগঞ্জের পূর্ব মাদানীনগর নুরবাগ এলাকার জামাল সরদারের স্ত্রী নিপা বেগম (৩০), মেয়ে আশা মনি (১১) ও প্রিয়া মনি (৪), তার ভায়রার মেয়ে সুমাইয়া (১৪) ও শ্যালকের ছেলে আজিম (৭)।

এ ঘটনায় গার্মেন্টস কর্মকর্তা জামাল সরদার বাদী হয়ে গেল বুধবার সিদ্ধিরগঞ্জ থানায় একটি জিডি করেছেন। গেল রোববার থেকে নিখোঁজ ওই পাঁচজনকে শনিবার রাত পর্যন্ত পাওয়া যায়নি।

জামাল সরদার জিডিতে উল্লেখ করেন, জামাল সরদার গাজীপুরের শ্রীপুরে একটি পোশাক কারখানায় প্রোডাকশন ম্যানেজার (পিএম) হিসেবে চাকরি করছেন। প্রতি সপ্তাহের মতো জামাল সরদার গত বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ শেষে গাজীপুর থেকে সিদ্ধিরগঞ্জে স্ত্রী কন্যাদের কাছে আসেন। শনিবার ভোর রাতে তিনি আবার কর্মস্থলে চলে যান। যাওয়ার সময় স্ত্রী হাতে বেতনের ৭০ হাজার টাকা দিয়ে যান। রোববার রাত পৌনে ১০টা থেকে স্ত্রী নিপা বেগমের মোবাইল ফোনটি বন্ধ পান জামাল সরদার। সোমবার সকালে জামাল সরদার তার ছোট ভাই খলিলকে ফোন করে তার বাসায় খোঁজ খবর নিতে বলেন। খলিল বাসায় গিয়ে দেখেন দরজায় তালা ঝুলানো। এ খবর পেয়ে জামাল সরদার তার আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজ নিয়ে তাদের কোনও সন্ধান পাননি এবং তার স্ত্রীর ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পান। পরে জামাল সরদার বিষয়টি ব্রাহ্মণবাড়িয়ায় তার শ্বশুরবাড়িতে জানালে ওই বাড়ির লোকজন বলেন, তারা এখানে আসেননি। স্ত্রী কন্যাসহ পাঁচজনকে না পেয়ে জামাল সরদার আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন। জামালের গ্রামের বাড়ি বরিশালের উজিরপুরের সানুহার গ্রামে। তার শ্বশুড়বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কাঞ্চনপুর এলাকায়।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন বলেন, নিখোঁজ হওয়ার আগেরদিন জামাল সরদারের সঙ্গে স্ত্রী নিপা বেগমের ঝগড়া হয়। পরদিন থেকে তারা নিখোঁজ রয়েছে। আমরা নিপার গ্রামের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিচ্ছি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহিন শাহ পারভেজ জানান, আমরা তাদের খোঁজ পেতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। জামাল সরদারের শ্বশুরবাড়িতেও কথা বলেছি। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিষখালী নদীতে মৎস্য বিভাগের অভিযান, জেলে নিখোঁজ
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
নৌকা থেকে নদীতে পড়ে শিশু নিখোঁজ
বিকালে প্রতিবেশীর সঙ্গে ঝগড়া, পরের দিন মিলল গৃহবধূর মরদেহ
X
Fresh