• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আত্মহত্যার আগে স্ত্রীর সঙ্গে হাতাহাতি হয় চিকিৎসক আকাশের: পুলিশ

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ০১ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৮

যেদিন চিকিৎসক আকাশ আত্মহত্যা করেছে ওই দিন তার স্ত্রীর সঙ্গে তার হাতাহাতির ঘটনা ঘটেছিল। মিতু ও আকাশের ফোন দুইটি জব্দ করা হয়েছে। বললেন চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মিজানুর রহমান।

শুক্রবার দুপুরে চট্টগ্রামের দামপাড়া পুলিশ লাইনে সংবাদ সম্মেলন তিনি এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আকাশের পরিবারের অভিযোগ এবং ঘটনার তদন্ত করেতে গিয়ে কিছু তথ্য উপাত্তের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে নগরের নন্দনকানন এলাকা থেকে আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে তার খালাতো ভাইয়ের বাসা থেকে আটক করা হয়।

আটকের পর তানজিলা হক চৌধুরী মিতুর স্বীকারোক্তি অনুযায়ী আমানত শাহ (র.) মাজার এলাকা থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, ডা. মোস্তফা মোরশেদ আকাশ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তানজিলা হক চৌধুরী মিতু, তার পরিবারের সদস্য ও বন্ধুদের ব্যাপারে যেসব অভিযোগ করেছেন সেসব বিষয় যাচাই চলছে। আকাশের মৃত্যুর পেছনে যদি তাদের কারও ইন্ধন থাকে তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আকাশ তার ফেসবুকে স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ ও বিভিন্ন ছবি সম্বলিত যে স্ট্যাটাস দিয়েছিলেন সেটি ডিলিট করে দেয়া হয়েছে। এটি আমাদের তদন্তের বিষয়। ডিলিট হলেও সেই স্ট্যাটাস রিকোভার করা সম্ভব।

তিনি আরও বলেন, ২০০৯ সাল থেকেই তানজিলা হক মিতু সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ডা. মোস্তফা মোরশেদ আকাশে। দীর্ঘ প্রেমের ধারাবাহিকতায় ২০১৬ সালে পারিবারিকভাবেই বিয়ে হয় মিতু এবং আকাশের। বিয়ের পর উচ্চতর পড়াশোনার জন্য ইউএসএ চলে যায় মিতু। ইউএসএ থাকাকালীন থেকেই মিতুর সঙ্গে বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্ক নিয়ে ডা. আকাশের দাম্পত্য কলহ চলছিল।

তিনি জানান, চলতি বছরের ১৩ জানুয়ারি দেশে ফিরে আসে মিতু। এরপর দুজনের মধ্যে দাম্পত্য কলহ আরও প্রকট হয়ে উঠে। সর্বশেষ বৃহস্পতিবার রাতভর আকাশের চাঁদগাও আবাসিক এলাকার বাসায় মিতু ও আকাশের মধ্যে তুমুল ঝগড়া হয়। ওই সময় আকাশের বাসায় মিতুর একটি ভিডিও ধারণ করা হয়। যে ভিডিওতে মিতু তার একাধিক বন্ধুর সাথে অনৈতিক সম্পর্কের কথা স্বীকার করে। ভিডিওতে মিতুকে আতঙ্কিত দেখা গেছে।

এর আগে বৃহস্পতিবার ভোরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ তার স্ত্রীর নৈতিক স্থলন জনিত ছবি সম্বলিত স্ত্রীর বেপরোয়া জীবনের বিভিন্ন দিক উল্লেখ করে তার নিজের ফেসবুকওয়ালে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেন।

আরও পড়ুন

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
X
Fresh