• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

চানাচুর বিক্রেতার ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

যশোর প্রতিনিধি

  ২৫ জানুয়ারি ২০১৯, ১০:৩৩

যশোরের অভয়নগর উপজেলায় চানাচুর বিক্রেতার ছুরিকাঘাতে এক যুবলীগ নেতা খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার মশরহাটী গ্রামের ভৈরব নদের ঘাটে এ ঘটনা ঘটে। এলাকাবাসী ওই চানাচুর বিক্রেতাকে পুলিশে সোপর্দ করেছে।

নিহত ব্যক্তির নাম জাহিদুল ইসলাম খাঁ। তিনি মশরহাটী গ্রামের বাসিন্দা ও নওয়াপাড়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য।

অভিযুক্ত চানাচুর বিক্রেতার নাম ইমরান শেখ (২৫)। তিনি নড়াইলের বাহির গ্রামের ইসমাইল শেখের ছেলে। ঘটনার পর এলাকাবাসী তাকে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। পরে তাকে চিকিৎসার জন্য অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত জাহিদুলের বড় ভাই ওহিদুল ইসলাম খাঁ জানান, বৃহস্পতিবার দুপুরে ভৈরব নদের ঘাটে কাজ করছিলেন জাহিদুল। কাজের ফাঁকে ইমরান নামের ওই চানাচুর বিক্রেতার কাছ থেকে চানাচুর কিনেন। টাকা পরিশোধের সময় চানাচুরের দাম নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইমরান তার কাছে থাকা ছুরি দিয়ে জাহিদুলের বুকে আঘাত করে। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তিনি মারা যান।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, চানাচুরের দামকে কেন্দ্র করে জাহিদুল ইসলাম খাঁ ও ইমরান শেখের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে জাহিদুল চানাচুর বিক্রেতা ইমরানকে মারধর করেন। এ সময় ইমরান তার কাছে থাকা ছুরি দিয়ে জাহিদুলের বুকে আঘাত করেন। এতে তিনি মারা যান।

ওসি আরও বলেন, বিকেলে নিহতের ভাই মামলা করেছেন। ওই মামলায় ইমরানকে গ্রেপ্তার করা হয়েছে। আহত থাকায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। জাহিদুলের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচনী প্রচারণায় সোহমকে হরলিক্স উপহার দিলেন নারী!
রাজনীতিতে না আসার কারণ জানালেন সোনাক্ষী
বিএনপির আরও ৬১ নেতা বহিষ্কার
নোয়াখালীতে ট্রাক-সিএনজি সংঘর্ষ, নিহত ৩
X
Fresh