• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নোয়াখালীর কবিরহাটে গণধর্ষণের অভিযোগে আটক ১

নোয়াখালী প্রতিনিধি

  ১৯ জানুয়ারি ২০১৯, ১৯:২৭

নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার নবগ্রামে ২৯ বছরের এক গৃহবধূকে শুক্রবার মধ্যরাতে গণধর্ষণের ঘটনায় জাকির হোসেন নামে একজনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে তাকে আটক করা হয়।

এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে জাকির হোসেনসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আটককৃত জাকির ওই ইউনিয়নের নবগ্রামের এনামুল হকের ছেলে।

পুলিশ ভিকটিমকে আজ শনিবার দুপুরে তার বাড়ি থেকে উদ্ধার করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে। এরপর তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়।

ঘটনার শিকার নারী জানান, গতকাল শুক্রবার রাতে তিন ব্যক্তি তার ঘরে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে তিন সন্তানসহ তাকে জিম্মি করে ধর্ষণ করে। এরপর তারা পালিয়ে যায়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মির্জা হাসান বিষয়টি নিশ্চিত করে আরটিভি অনলাইনকে বলেন, ঘটনাটি শুনে ভিকটিমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী জাকির হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। গৃহবধূর স্বামী আবুল হোসেন রাজমিস্ত্রীর কাজ করেন। বর্তমানে সে দুটি মামলায় জেলা হাজতে রয়েছে। ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফজলে রাব্বানী জানান, নির্যাতিতাকে গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার পর এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে।

পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেপ্তার 
নোয়াখালীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
নোয়াখালীতে ‘হিটস্ট্রোকে’ শিক্ষার্থীর মৃত্যু
এমপি একরামুলের শাস্তি দাবি জেলা আ.লীগের
X
Fresh