• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

টেকনাফে নারী সংক্রান্ত ঘটনায় লঙ্কাকাণ্ড

টেকনাফ প্রতিনিধি

  ০১ জানুয়ারি ২০১৯, ২২:২৮

কক্সবাজারের টেকনাফ উপজেলায় নারী সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সাত নারী ও পুরুষ আহত হয়েছেন। গুরুতর আহতদের মধ্যে ছয়জনকে আশঙ্কাজনক অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ঝিমংখালী পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন মৃত আব্দুল জব্বারের ছেলে আলী আকবর (৫৩), তার ছেলে মো. ইব্রাহীম (২২), মেয়ে কহিনুর আক্তার (১৫), মো. আব্দুল্লাহ (২০), আদিলা (১৫) ও রাজিয়া আক্তার (৩৮)।

আহতদের স্বজনরা জানান, পশ্চিমপাড়া গ্রামের সাহাব উদ্দিন ও তার লোকজন মিলে এই বর্বরোচিত হামলা চালিয়েছে। তবে অভিযুক্ত সাহাব উদ্দিন জানান, আলী আকবরের লোকজন আমাদের ওপর হামলা করে উল্টো দোষ চাপাচ্ছে।

হোয়াইক্যং ইউনিয়ন পরিষদের সদস্য মো. শাহ আলম আরটিভি অনলাইনকে বলেন, মঙ্গলবার নারী সংক্রান্ত বিষয় নিয়ে শালিসের দিন ধার্য ছিল। কিন্তু শালিসের বিষয়টি তোয়াক্কা না করে সাহাব উদ্দিন, ফারুক গংরা আলী আকবর ও তার লোকজনের ওপর নৃশংস হামলা চালিয়েছে।

এই ঘটনার পর সংসদ সদস্য বদির নির্দেশে হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।

হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুনর রশিদ সিকদার জানান, তিন মাস পূর্বে নারীঘটিত বিচারের সাক্ষী দেয়ার জের ধরে এ ন্যক্কারজনক ঘটনা ঘটেছে।

হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই দীপংকর রায় বলেন, গুরুতর আহতদের চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা
দক্ষিণ আফ্রিকায় ডাকাতের হামলায় বাংলাদেশি ব্যবসায়ী নিহত
হামাসের অবস্থানগুলোতে হামলা চালাতে অগ্রসর হচ্ছে ইসরায়েলি বাহিনী
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
X
Fresh