• ঢাকা শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬

কুষ্টিয়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় এসআইসহ নিহত ৪

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৫ নভেম্বর ২০১৮, ১৮:০২ | আপডেট : ২৫ নভেম্বর ২০১৮, ১৮:২১
কুষ্টিয়ায় আলাদা সড়ক দুর্ঘটনায় পুলিশের  এসআই  (উপ পরিদর্শক) মাসুদসহ মোট চার জন নিহত হয়েছে।

আজ রোববার বিকেল চারটার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কুষ্টিয়া বটতৈল সেনের চাতাল নামক স্থানে ট্রাকের সঙ্গে নিজের মোটরসাইকেলের সংঘর্ষ হলে ট্রাকের নিচে চাপা পড়ে কুষ্টিয়া মডেল থানার এসআই মাসুদ আলী মারা যান।

western মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, এসআই মাসুদ মোটরসাইকেল যোগে আলামপুরে যাচ্ছিলেন। মাসুদের বাড়ি রাজবাড়ী জেলায়।

এদিকে, কুষ্টিয়ার খোকসায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। এছাড়াও আলাদা সড়ক দুর্ঘটনায় মিরপুর উপজেলায় আরও এক জনের মৃত্যু হয়েছে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদি মাসুদ জানান, জয়পুরহাট থেকে ছেড়ে আসা বরিশালগামী একটি যাত্রীবাহী বাস কুষ্টিয়া- রাজবাড়ী মহাসড়কের খোকসা ব্রাক অফিসের সামনে পৌছলে, বিপরিত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববতী খাদে পড়ে যায়।  এতে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ২জন নিহত হয়। নিহতরা হচ্ছে নওগা জেলার মাহাতাব উদ্দিন (৪২) ও জয়পুরহাটের আব্দুল কাদের (৬৫) এবং এই দুর্ঘটনায় ২০জন আহত হয়। পরে স্থানীয়দের সহযোগীতায় পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

অন্যদিকে আজ (রোববার) বেলা ১২টায় কুষ্টিয়ার মিরপুরে বাসের ধাক্কায় মাসুদ নামের মোটরসাইকেলে আরেক আরোহী নিহত হয়েছেন।

আরও পড়ুন :

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়