• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে ইউপি চেয়ারম্যানকে মারধর, সড়ক অবরোধ

আরটিভি অনলাইন রিপোর্ট, নারায়ণগঞ্জ

অনলাইন ডেস্ক
  ২৮ নভেম্বর ২০১৬, ২০:৪৬

নারায়ণগঞ্জের ফতুল্লায় ড্রেন তৈরিকে কেন্দ্র করে এনায়েতনগর ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামানকে মারধরের অভিযোগ ওঠেছে। সোমবার দুপুরে পঞ্চবটি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছেন তার সমর্থকরা। এসময় বিক্ষুব্ধরা রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

সরকারি দলের চেয়ারম্যানের ওপর হামলারকারীদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা আল্টিমেটাম দিয়ে ফতুল্লা থানা আওয়ামী লীগ।

প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন ও এএসপি শরফুদ্দিন জানান, গফুর মার্কেটের সামনে সরকারি ড্রেন তৈরি নিয়ে মার্কেটের মালিকপক্ষের সঙ্গে ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামানের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। পরে সংবাদ পেয়ে আসাদুজ্জামানের সমর্থিত লোকজন জড়ো হয়ে পঞ্চবটি এলাকায় সমবেত হয় এবং গফুর সুপার মার্কেটের হামলা চালায়। এ সময় মার্কেটের মূল ফটকগুলো বন্ধ করে দেয়া হলে হামলাকারীরা মার্কেটের বাইরে থাকা ক্ষুদ্র দোকানপাট ভাঙচুর করা হয়।

ফতুল্লা মডেল থানা পুলিশের সহকারি পুলিশ সুপার (এএসপি) শরফুদ্দিন জানান, প্রায় ঘন্টা খানেক সড়কে যানচলাচল বন্ধ থাকলেও এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh