• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

তিন ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

টাঙ্গাইল প্রতিনিধি

  ১০ নভেম্বর ২০১৮, ১৩:৪০

পুলিশের হাতে ট্রাক চালক প্রহত হওয়ায় ঘটনায় অভিযুক্ত এসআইকে সাময়িক বরখাস্ত ও প্রত্যাহারের ঘোষণা দেয়ার পর উত্তরবঙ্গের সঙ্গে বঙ্গবন্ধু সেতুর ওপর দিয়ে তিন ঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

শনিবার সকাল ছয়টার দিকে এই ঘটনা ঘটে। ফলে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ সুপারের আশ্বাসে এস আই নূরে আলমকে সাময়িকভাবে বরখাস্ত করা হলে চালকরা তিন ঘণ্টা পর অবরোধ তুলে নেয়। এখন যান চলাচল স্বাভাবিক রয়েছে। আহত চালক মুকুলের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

ট্রাক শ্রমিকরা জানায়, শনিবার সকালে বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় এলাকায় সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নূরে আলম ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলাচলকারী একটি ট্রাক থামিয়ে কাগজপত্র দেখতে চায়। এসময় ট্রাক চালকের সঙ্গে এসআই নূরে আলমের বাকবিতণ্ডা হয়। পরে এসআই নূরে আলম ট্রাক চালককে মারপিট করে। এতে ওই ট্রাক চালকের চোখ ফুলে যায়। এই ঘটনা ছড়িয়ে পরলে সেতু দিয়ে চলাচলকারী অন্য ট্রাক চালকরা সকাল ছয়টার পর বঙ্গবন্ধু সেতু পূর্বপাড়ে মহাসড়কের ওপর ট্রাক রেখে সেতু দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

এই ঘটনায় সেতু পূর্বপাড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় শ্রমিক নেতাদের সঙ্গে আলোচনার মাধ্যমে অভিযুক্ত এসআই নুরে আলমকে সাময়িক বরখাস্তসহ প্রত্যাহারের ঘোষণা দেয়ায় শ্রমিকরা অবরোধ তুলে নেন। সকাল নয়টা থেকে বঙ্গবন্ধু সেতু দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মৃত্যুর কারণ জানা গেল মহাসড়কে পড়ে থাকা সেই হাতির
মহাসড়কের পাশে পড়ে ছিল হাতির মরদেহ
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
X
Fresh