• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

সিরাজগঞ্জ জেলা বিএনপি অফিসে অগ্নিসংযোগ ও ভাংচুর

সিরাজগঞ্জ প্রতিনিধি

  ৩০ অক্টোবর ২০১৮, ১৫:১০

সিরাজগঞ্জ জেলা বিএনপি অফিসে ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে শহরের ইবি রোডে এ ঘটনা ঘটে।

আদালতের রায়ে খালেদা জিয়ার সাজা হওয়ার পর গতকাল সোমবার সন্ধ্যায় জেলা মহিলা আওয়ামী লীগ অফিসের সামনে ও সদর আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেনের বাড়িতে ককটেল হামলা করে দুর্বৃত্তরা।

ওই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১১টার দিকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শহরে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের ইবি রোডস্থ বিএনপি অফিসের সামনে পৌঁছালে কে বা কারা মিছিলে ঢিল নিক্ষেপ করে।

পরে বিক্ষুব্ধ আওয়ামী লীগ নেতাকর্মীরা জেলা বিএনপি অফিসে ভাংচুর ও অগ্নিসংযোগ করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন ও টহল জোরদার করা হয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু অভিযোগ করেন, আওয়ামী লীগ নেতাকর্মীরা মিছিল নিয়ে এসে বিএনপি কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। এসময় আশপাশের বসতবাড়িতেও হামলা চালানো হয়।

তবে পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন জানান, বিএনপি অফিসের সামনে দিয়ে আওয়ামী লীগের মিছিল যাওয়ার সময়, মিছিলে বিএনপি অফিস থেকে ঢিল নিক্ষেপ করা হয়। এতে আওয়ামী লীগের দুই কর্মী আহত হন। তার পরে কারা বিএনপি অফিসে হামলা করেছে সেটা আমাদের জানা নেই।

আরও পড়ুন :

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh