• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশীর প্রচারণায় হামলা, আহত ২০

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ

  ১৯ অক্টোবর ২০১৮, ১৯:২৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গোলাম মনির হোসেনের প্রচারণাকালে মোটরসাইকেল বহরে সাংসদ মমতাজ বেগমের সমর্থকদের হামলার অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলার জামসা ইউনিয়নের সারারিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ হামলায় ২০জন নেতা-কর্মী আহত হয়েছেন।এসময় বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুরের ঘটনাও ঘটে।

মনোনয়ন প্রত্যাশী গোলাম মনির হোসেন অভিযোগ করেন, আজ বেলা ৩টার দিকে তিনি মানিকগঞ্জ সদর উপজেলার হাটিপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে পাঁচ শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে সিঙ্গাইর উপজেলা সদরের উদ্দেশ্যে রওনা হন। মোটরসাইকেলের বহরটি সিঙ্গাইর উপজেলার জামসা ইউনিয়নের সারায়িয়া এলাকায় পৌঁছলে সংসদ সদস্য মমতাজ বেগমের সমর্থকরা ধারালো অস্ত্র ও লাঠি-সোটা নিয়ে হামলা করে।এ হামলার নেতৃত্ব দেন জামসা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং তার সহযোগী জনি, রবিন, তোফাজ্জল।

তিনি আরও দাবি করেন, দূর্গাপূজার মন্ডপ পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করতেই কর্মী সমর্থকদের নিয়ে মোটরসাইকেল যোগে বের হয়েছিলেন। তার উদ্দেশ্য ছিল আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রচারণা এবং সনাতন ধর্মাবলম্বীদের সাথে সৌজন্য সাক্ষাৎ। কিন্তু সংসদ সদস্য মমতাজ বেগমের সমর্থকদের হামলার মুখে তিনি তার প্রচারণা বন্ধ করে নিজ এলাকায় ফিরে যান।

সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মতিয়ার রহমান হামলার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তিনি গোলাম মনির হোসেনকে বেশী সংখ্যক মোটরসাইকেল যোগে বের হতে নিষেধ করেছিলেন।এ ধরণের প্রচরাণার কোন অনুমতি নেই। এর জন্য তিনিই দায়ী।


আরও পড়ুন :

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh