logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

শিক্ষার্থীদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

নারায়ণগঞ্জ প্রতিনিধি
|  ০২ আগস্ট ২০১৮, ১২:৫১ | আপডেট : ০২ আগস্ট ২০১৮, ১৩:২৯
রাজধানীর বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার প্রতিবাদে ও  নিরাপদ সড়কের দাবিতে বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছে।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে নারায়ণগঞ্জের শিমরাইলমোড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক  অবরোধ করে বিক্ষোভ মিছিল করছে।

এসময় শিক্ষার্থীরা মহাসড়কের দুই লেনের সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এতে শত শত যানবাহন আটকা পড়ে মহাসড়কে কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

এই রিপোর্ট লেখা পর্যন্ত মহাসড়কের দুই পাশের যানবাহন বন্ধ রয়েছে। অপরদিকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ শিক্ষার্থীদের শান্ত করে যান চলাচল করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক জানান, বেলা ১১টা থেকে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা শিমরাই মোড়ে মহাসড়কে অবরোধ সৃষ্টি করে বিক্ষোভ শুরু করে। এসময় বৃষ্টি উপেক্ষা করে শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে রাখে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম জানান, শিক্ষার্থীরা শান্তিপূর্ণভাবে তাদের আন্দোলন করছে। তাদেরকে আমরা বুঝিয়েছি, যেন জানমালের ক্ষতি না হয়। তারা আমাদের আশ্বাস দিয়েছে। শিক্ষার্থীরা যাতে উশৃঙ্খল হতে না পারে এবং আমরা সাধারণ মানুষের নিরাপত্তা রক্ষায় কঠোর নজরদারি অব্যাহত রেখেছি। 

আরও পড়ুন:

জেবি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়