• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

ব্রাহ্মণবাড়িয়ায় অভ্যন্তরীণ কোন্দলে সাবেক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ০৯ জুন ২০১৮, ২২:৪৭

ব্রাহ্মণবাড়িয়ায় অভ্যন্তরীণ কোন্দলের জেরে জেলা ছাত্রলীগের গত কমিটির সহ-সম্পাদক সাইফুল ইসলাম শান্ত গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের মেড্ডা এলাকায় এই ঘটনা ঘটে। আহত শান্তকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ শান্ত সাংবাদিকদের বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বাধীন আল লিমন আমার বুকের কাছে পিস্তল ঠেকিয়ে দুটি গুলি করে।

সাইফুল ইসলাম শান্ত জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহর চাচাতো ভাই ও বাস মালিক সমিতির নেতা অহিদ মিয়ার ছেলে।

জানা গেছে, এদিন বিকেলে পূর্ব মেড্ডা ট্রাক মালিক সমিতির উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সেখানে আওয়ামী লীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মীর সমাগম ঘটে। সিনিয়র-জুনিয়র নেতাকর্মীদের বসা নিয়ে ছাত্রলীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে বাদানুবাদ হয়। একপর্যায়ে শান্ত বাড়ি ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে স্বাধীন তার বুকের কাছে পিস্তল ঠেকিয়ে দুটি গুলি করেন।

খবর পেয়ে শান্তর স্বজনরা তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শান্তকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠিয়ে দেন।

জেলা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ফাইজুর রহমান সাংবাদিকদের বলেন, শান্তর বুকে একটি এবং তার পাশে আরেকটি গুলি লেগেছে। তার অবস্থা এখন আশঙ্কাজনক।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তকে গ্রেপ্তার করার চেষ্টা অব্যাহত রয়েছে।

কে/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও
পুলিশের সঙ্গে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের পাল্টাপাল্টি ধাওয়া, গুলিবিদ্ধ ১
খুঁটির সঙ্গে বেঁধে ছাত্রলীগ নেতাকে বেদম পিটুনি, ভিডিও ভাইরাল
X
Fresh