• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘উপাচার্যের বাসভবনে হামলার প্রমাণ সংগ্রহের কাজ চলছে’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ এপ্রিল ২০১৮, ১৬:১৫

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে হামলার প্রমাণ সংগ্রহের কাজ চলছে। ইতোমধ্যে অনেক প্রমাণ সংগ্রহ করেছি। জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আজ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবন পরিদর্শনে এসে সাংবাদিকদের ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, অনেক সাক্ষীর জবানবন্দি নেয়া হয়েছে। দুষ্কৃতকারীরা শুধু ক্লোজসার্কিট ক্যামেরা খুলে নেয়নি, হার্ডডিস্কও নিয়ে নিয়েছে। কিন্তু বিশ্ববিদ্যালয়ের আরও সিসি ক্যামেরা আছে। মিডিয়ার ফুটেজ আছে। আমরা নিজেরাও অনেক প্রমাণ পেয়েছি।

--------------------------------------------------------
আরও পড়ুন : স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু
--------------------------------------------------------

তিনি আরও বলেন, এর আগেও যারা ফেসবুকে উস্কানি দিয়েছে সে বিষয়েও আমরা খতিয়ে দেখছি।। যারা এ হামলার সঙ্গে জড়িত তাদেরকে অবশ্যই আইনের আওতায় আনা হবে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান, সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, ঢাবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল, প্রক্টর অধ্যাপক ড. একেএম গোলাম রব্বানী প্রমুখ।

চাকরির ক্ষেত্রে কোটা সংস্কারের দাবিতে রোববার রাতে ঢাকার শাহবাগে শিক্ষার্থীদের বিক্ষোভ চলাকালে কে বা কারা রাত দেড়টা থেকে আড়াইটার মধ্যে ভিসির বাড়িতে প্রবেশ করে ভাংচুর ও অগ্নিসংযোগ করে।

পরে রাত সাড়ে তিনটার দিকে উপাচার্য ড. আখতারুজ্জামান গণমাধ্যমকে জানান, প্রধানমন্ত্রী তাকে ফোন করেছিলেন এবং তিনি প্রধানমন্ত্রীকে জানিয়েছেন এ কাজ যারা করেছে তারা শিক্ষার্থী হতে পারে না।

আরও পড়ুন :

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হল না ছাড়ার ঘোষণা চুয়েট শিক্ষার্থীদের, অবরুদ্ধ উপাচার্য
নবনিযুক্ত উপ-উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা বিএসএমএমইউ শিক্ষক-কর্মকর্তাদের
বিএসএমএমইউ’র উপ-উপাচার্যের (শিক্ষা) দায়িত্ব নিলেন ডা. আতিক
বিএসএমএমইউর উপ-উপাচার্য হলেন ডা. আতিকুর রহমান
X
Fresh