logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬

চুয়াডাঙ্গায় বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি
|  ০৭ এপ্রিল ২০১৮, ১২:৫৬ | আপডেট : ০৭ এপ্রিল ২০১৮, ১৩:১১
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বিএনপি নেতাকে হেলাল উদ্দিনকে কুপিয়ে হত্যা করেছে এক মাদক ব্যবসায়ী। 

শনিবার সকাল ১০টার দিকে আলমডাঙ্গা উপজেলার জুগিরহুদা গ্রামে ওই ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, নিহত হেলাল উদ্দিন উপজেলার জুগিরহুদা গ্রামের একদিন বিশ্বাসের ছেলে ও খাদিমপুর ইউনিয়ন বিএনপির সহসভাপতি। তিনি রুপালী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। 
--------------------------------------------------------
আরও পড়ুন : মাগুরায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১
--------------------------------------------------------

জানা যায়, একই গ্রামের মাদক ব্যবসায়ী মানিক মিয়াকে ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় হেলাল উদ্দিনের বিরুদ্ধে মানিককে পুলিশে ধরিয়ে দেয়ার অভিযোগ তোলা হয়। গত বৃহস্পতিবারে জামিনে মুক্তি পায় মানিক। গত দুইদিন ধরে হেলালের সঙ্গে মানিকের বিরোধ চলে আসছিল। 

আজ শনিবার সকাল ১০টার দিকে গ্রামের মাঠে পানি দিতে যান হেলাল। সেখানে একা পেয়ে হেলালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে মানিক। পরে স্থানীয়রা হেলালকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শামীম কবির জানান, হেলালের দুই পায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। 

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান আরটিভি অনলাইনকে জানান, অভিযুক্ত মাদক ব্যবসায়ী মানিককে ধরতে অভিযান চালানো হচ্ছে।

আরও পড়ুন :

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়