• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ভূমি অফিসের কর্মচারীকে মারধর

সুনামগঞ্জে ছাত্রলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

সুনামগঞ্জ প্রতিনিধি

  ১৬ মার্চ ২০১৮, ১১:০৭

সুনামগঞ্জে ভূমি অফিসের কর্মচারীকে মারধরের অভিযোগে জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান রিপনসহ চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার রাতে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের অফিস সহায়ক গিয়াস উদ্দিন বাদী হয়ে ওই মামলাটি করেন।

থানায় দেয়া লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের ভেতরে ঢুকে ভারপ্রাপ্ত কানুনগো মোস্তাফিজুর রহমানের সঙ্গে সেবা নিয়ে কথা বলার একপর্যায়ে জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান রিপনসহ তার অপর সহযোগীরা খারাপ আচরণ করেন।

একপর্যায়ে অফিসের অন্যরা বাধা দিতে এলে তাদেরও মারধর করতে উদ্যত হন নেতাকর্মীরা। অফিসের এ রকম পরিস্থিতিতে নিরাপত্তার জন্য অফিসের গেট বন্ধ করতে গেলে অফিস সহায়ক গিয়াসউদ্দিনকে নেতাকর্মীরা সবাই মিলে বেধড়ক মারধর করেন।

অফিসের অন্যরা মারধর ও খারাপ আচরণের প্রতিবাদ করতে গেলে তাদেরও মারধর করতে উদ্যত হন ছাত্রলীগ নেতা ও তার সহযোগীরা। পরে সদর মডেল থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।
--------------------------------------------------------
আরও পড়ুন: নাফ নদী থেকে ১৮ লাখ ইয়াবা উদ্ধার
--------------------------------------------------------

এ ঘটনায় আশিকুর রহমান রিপন, শহরের আবুল হাসনাত কাওসার, নতুন হাছন নগরের মো. সাবেরীন, ধোপাখালীর সুমনসহ অজ্ঞাতনামা আরও ২০-২২ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা ও গ্রেপ্তার করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার লক্ষ্যে সদর থানার ওসিকে বিকেলে চিঠি দিয়েছেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিশ্বজিৎ দেব।

এদিকে মারধরের অভিযোগ সঠিক নয় দাবি করে জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশিকুর রহমান রিপন বলেন, ছোট ভাইদের সঙ্গে অফিসের কর্মচারীদের সামান্য কিছু কথা কাটাকাটি হয়েছিল, এর বেশি কিছু নয়। আমি বিষয়টি নিষ্পত্তির জন্য গিয়েছিলাম।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুল্লা আরটিভি অনলাইনকে জানান, অফিস সহায়ক গিয়াসউদ্দিন বাদী হয়ে অভিযোগ দেয়ায় চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২০-২২ জনকে আসামি করে রাতেই থানায় একটি নিয়মিত মামলা ডায়েরিভুক্ত করা হয়েছে।

আরও পড়ুন:

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
রাজধানীতে গ্রেপ্তার ৩৯
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
X
Fresh