• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগ নেতার গুদাম থেকে বিক্রিত ১০ টাকার চাল উদ্ধার

বাগেরহাট প্রতিনিধি

  ১৫ মার্চ ২০১৮, ১৬:০৬

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা থেকে ১০ টাকা কেজি দরের ৪শ’ কেজি চাল উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দিনগত গভীর রাতে মোরেলগঞ্জ থানা পুলিশ ধানসাগর গ্রামের বাশার মুন্সির বাড়ি থেকে আটটি চালের বস্তা উদ্ধার করে। প্রতি বস্তায় প্রায় ৫০ কেজি করে চাল রয়েছে।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল আলম স্থানীয়দের বরাত দিয়ে আরটিভি অনলাইনকে জানান, খাউলিয়া ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম ওই ওয়ার্ডের চালের ডিলার হিসেবে কাজ করছেন। বুধবার রাতে তার পল্লীমঙ্গল বাজার এলাকায় থাকা গুদাম থেকে চালগুলো বাশার মুন্সির কাছে গোপনে বিক্রি করেন। পরে খবর পেয়ে পুলিশ চালগুলো উদ্ধার করে।

ওসি আরও জানান, বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং জেলা খাদ্য কর্মকর্তাকে জানানো হয়েছে। এ বিষয়ে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে বাসার মুন্সি আরটিভি অনলাইনকে বলেন, বুধবার রাত ১০টার দিকে ডিলার রহিমের কাছ থেকে প্রতি ৫০ কেজির বস্তা ১৮শ’ টাকা (প্রতি কেজি ৩৬ টাকা) দরে কিনে নিজের বাড়িতে নিয়ে যান। ডিলার রহিম নিজেই চাল গাড়িতে তুলে দেন। পরে পুলিশ তার বাড়িতে অভিযান চালিয়ে চাল নিয়ে যায়।

ডিলার আব্দুর রহিম এ বিষয়ে নিজেকে নির্দোষ দাবি করে আরটিভি অনলাইনকে বলেন, আমার গুদাম থেকে কোনো চাল অবৈধভাবে কারও কাছে বিক্রয় করা হয়নি।

আরও পড়ুন:

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলন্ত ট্রাকে চালকের মৃত্যু, প্রাইভেটকারের ওপর উঠে গেল ট্রাক
ক্যাম্পাস চালুসহ ৫ দফা দাবিতে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন 
ফেসবুকে পোস্ট, গাড়ি-বাড়ির মালিক হলেন বৃদ্ধ রিকশাচালক
শনিবার শিক্ষাপ্রতিষ্ঠান চালু রাখলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি
X
Fresh