• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

রাউজানে কিশোরের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৪, ১৩:১৬
রাউজানে কিশোরের মরদেহ উদ্ধার
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের রাউজানে হালদা নদীর সঙ্গে সংযুক্ত একটি খাল থেকে সাইফুল ইসলাম (১৬) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা। এ সময় তার নাক-মুখ দিয়ে রক্ত ঝরছিল। সোমবার (৮ জুলাই) রাত ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে বিকেলে জাল নিয়ে ওই খালে মাছ ধরতে যায় সাইফুল। মারা যাওয়া সাইফুল রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের হারপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে এবং পেশায় মুদির দোকান কর্মচারী।

নিহতের পরিবার জানায়, সোমবার বিকেলে মাছ ধরার জাল নিয়ে ঘর থেকে বের হয়েছিল সাইফুল। সন্ধ্যায় ফিরে না আসায় পরিবারের সদস্যরা সম্ভাব্য সব জায়গা খোঁজাখুজি করেও সন্ধান পায়নি তার। পরে রাত ১০টার দিকে ওই কিশোরের বাড়ি থেকে ১০০ ফুট দূরত্বে হালদা নদী সংযুক্ত একটি ছোট খালে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

মঙ্গলবার (৯ জুলািই) ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য সাজ্জাদ শাহ বলেন, সোমবার বিকেলে জাল নিয়ে বের হয়ে সন্ধ্যায় ফিরে আসেনি। পরে ওই কিশোরের মরদেহ পাওয়া যায়। তার নাক দিয়ে রক্ত ঝরছিল। তাই প্রশাসনকে জানানো হয়েছে।

ইউপি চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেল বলেন, ‘নিহত সাইফুল সাঁতার জানতো না। সোমবার বিকেল ৩টার পর সে হালদা নদীর স্থানীয় একটি শাখা খালে মাছ ধরতে যায় জাল নিয়ে। এর আগে বাড়ির ছাদে খেলাধুলাও করেছিল। সাঁতার না জানায় যাওয়ার আগে তাকে তার মা বারণ করেছিল। কিন্তু পরে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়ে রাতে তার মরদেহ পাওয়া যায়।’

এ দিকে এ বিষয়ে কোনো তথ্য জানা নেই বলে জানিয়েছেন নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক টুটন মজুমদার।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে পুকুরে ভাসছিল কিশোরের মরদেহ
ভুট্টাখেতে মিলল প্রবাসীর স্ত্রীর মরদেহ
গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক
নামাজ শেষে ছেলে বাড়ি ফিরে দেখেন বাবা ফ্যানের সঙ্গে ঝুলছেন