• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

পরকীয়া প্রেমিকাকে নিয়ে যাওয়ায় প্রেমিকের আত্মহত্যা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৪, ১২:৩২
পরকীয়া প্রেমিকাকে নিয়ে যাওয়ায় প্রেমিকের আত্মহত্যা
ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে পরকীয়া প্রেমিকা লুবনাকে বাড়ি থেকে নিয়ে যাওয়ার কষ্টে প্রেমিক আফজাল হোসেন (২৫) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার গাজীপুর গ্রামের উসমান মাস্টারের (দত্তক) ছেলে। সোমবার বিকেল ৫টায় ভিকটিমের বসতঘরে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার (৯ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান।

স্থানীয়দের বরাতে ওসি আকবর আলী খান বলেন, গত প্রায় বছর দুয়েক আগে আফজাল হোসেনের পরকীয়ায় আতিষ্ঠ হয়ে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যান। রোববার (৭ জুলাই) উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের মোস্তফা কামালের মেয়ে ও শুভ মিয়ার স্ত্রী আফজাল হোসেনের পরকীয়া প্রেমিকা লুবনা তার বাড়িতে উঠেন। সোমবার (৮ জুলাই) দুপুরে স্থানীয়দের সহায়তায় লুবনার স্বামী শুভ মিয়া তার স্ত্রীকে ভিকটিমের বাড়ি থেকে তার আবদার গ্রামের নিজ বাড়িতে নিয়ে যান। এরপর ভিকটিম তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে দেন।

ওসি আরও বলেন, দীর্ঘ সময় তার কোনো সাড়াশব্দ না পেয়ে স্বজনরা দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন। পরে ঘরের কাঠের আঁড়ার সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় আফজালকে ফাঁসিতে ঝুলতে দেখেন তারা। স্বজনরা তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আফজালকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মরদেহের সুরতহাল করে। পরে কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ের পর দুধ দিয়ে গোসল
পরকীয়া নিয়ে যা বললেন মিথিলা
পরকীয়া আইনত বৈধ বলে মনে করেন অভিনেত্রী কনীনিকা
স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে ঘুরতে দেখে স্বামীর আত্মহত্যা