• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

জয়পুরহাটে গৃহবধূকে হত্যা: স্বামী-শাশুড়ি ও ননদের যাবজ্জীবন

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৪, ০৯:৩৬
জয়পুরহাটে গৃহবধূকে হত্য: স্বামী-শাশুড়ি ও ননদের যাবজ্জীবন
ছবি : আরটিভি

জয়পুরহাটে গৃহবধু লাবনী আক্তার লাকী হত্যা মামলায় স্বামী-শাশুড়ি ও ননদের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ২ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। সোমবার দুপুরে অতিরিক্ত দায়রা জজ ২য় আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় দেন।

মঙ্গলবার (৯ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) উদয় সিংহ।

দণ্ডপ্রাপ্তরা হলেন, আক্কেলপুর উপজেলার আবদুল্লাহপুর গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে আবুল কালাম আজাদ, মতিনের স্ত্রী হাছনা হেনা ও নওগাঁর নগর কুসুম্বী এলাকার নজরুল ইসলামের স্ত্রী লাজলী বেগম। এদের মধ্যে আবুল কালাম আজাদ পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা গেছে, বিয়ের পর থেকে পারিবারিক কলহের জেরে স্বামী-শাশুড়ি ও ননদ লাবনীকে বিভিন্ন সময় শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। ২০১৬ সালের ২৪ জুন এরই জেরে আসামিরা লাবণীকে নির্যাতন করে শ্বাসরোধে হত্যা করেন। তারপর সেটিকে আত্মহত্যা বলে প্রচার করেন।

সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) উদয় সিংহ বলেন, ‘পরের দিন সকালে তার মরদেহ উদ্ধার করা হলে ভিকটিমের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় নিহতের ছোট ভাই ওয়াহেদ আলী বাদী হয়ে একই তারিখে আক্কেলপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে আদালত আজ এ রায় দেন।’

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক
সুপারি বাগানে গৃহবধূকে গলা কেটে হত্যা
‌‘আমার মেয়েকে পিটিয়ে মেরেছে জিসান’
হাসপাতালে লাশ রেখে পালালেন শ্বশুরবাড়ির লোকজন, স্বজনদের দাবি হত্যা