• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

সভা শেষে বাড়ি ফেরার পথে ইউপি চেয়ারম্যান খুন  

আরটিভি নিউজ

  ০৭ জুলাই ২০২৪, ০১:২৫
সভা শেষে বাড়ি ফেরার পথে ইউপি চেয়ারম্যান খুন  
নিহত শেখ রবিউল ইসলামকে (৪২)। ফাইল ছবি

খুলনার ডুমুরিয়ায় শরাফপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ রবিউল ইসলামকে (৪২) গুলি করে হত্যা করা হয়েছে।

শনিবার (৬ জুলাই) রাত ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের গুটুদিয়া এলাকায় তাকে গুলি করে দুর্বৃত্তরা। ওই সময় তিনি মোটরসাইকেল চালিয়ে ডুমুরিয়া থেকে খুলনায় নিজের বাসায় ফিরছিলেন। তার মরদেহটি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কনক হোসেন বলেন, রাত সাড়ে ১০টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় রবিউলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায়, হাসপাতালে নেওয়ার বেশ আগেই মারা গেছেন তিনি।

রবিউল ইসলাম ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য। শরফপুর ইউনিয়নের টানা তিনবারের নির্বাচিত চেয়ারম্যান তিনি। রবিউল ইসলামের বাড়ি শরফপুর ইউনিয়নে হলেও পরিবার নিয়ে থাকতেন খুলনা নগরের নিরালা আবাসিক এলাকায়। শনিবার বিকেলে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে ফেরার পথেই দুর্বৃত্তের হামলার শিকার হন।

ডুমুরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহ্বায়ক গোবিন্দ ঘোষ জানান, বিকেল পাঁচটায় বিশেষ বর্ধিত সভা শুরু হয়। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শেষ হয় ওই সভা। এরপর রবিউল আরও কয়েকজন ইউপি চেয়ারম্যানের সঙ্গে বাজারে বসে আড্ডা দিয়েছিলেন। পরে খুলনায় যাওয়ার পথে দুর্বৃত্তের গুলিতে নিহত হন।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায়, হঠাৎ গুলির শব্দ শুনে তারা ছুটে গিয়ে দেখতে পান, একজন পড়ে আছেন। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খুলনার পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, ঘটনার পরপরই আসামিদের ধরতে অভিযান শুরু করেছে পুলিশ। কেন এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটল, তা তদন্ত ছাড়া বলা যাবে না।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোহিঙ্গা ক্যাম্পে র‍্যাবের সঙ্গে গোলাগুলি, প্রেপ্তার ৫
বিনা প্রতিদ্বন্দ্বিতায় সন্দ্বীপের মগধরা ইউপি চেয়ারম্যান হলেন সমির
ব্রাজিলে পুলিশের গুলিতে আহত গোলরক্ষক
সোহিনী সরকারের বিয়ের তারিখ ঘোষণা