• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ 

যশোর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুলাই ২০২৪, ১৬:৫৩
ছবি: আরটিভি

যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এরমধ্যে যশোরের বাঘারপাড়ায় এক নারী ও মণিরামপুরে এক শিশু নিহত হয়েছেন।

যশোর নড়াইল সড়কের ধলগা রাস্তায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হীরা খাতুন নামের এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। আহতদের বাঘারপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৬ জুলাই) সকাল ৯টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বেনাপোলগামী একটি ট্রাক (নম্বর ঢাকা মেট্রো ট ১৪-৭২১৪) ঘটনাস্থলে পৌঁছালে গতিরোধক অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের সোহাগ কাউন্টারের মধ্যে ঢুকে পড়ে। সেখানে অপেক্ষারত ঢাকাগামী যাত্রীদের মধ্যে হিরা খাতুন ঘটনাস্থলে নিহত হন।নিহত হিরা খাতুন বাঘারপাড়া উপজেলার গলগলিয়া গ্রামের বাসিন্দা।

অন্যদিকে যশোরের মণিরামপুরে উপজেলার রোহিতায় রাস্তা পারাপারের সময় ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় আরাফাত হোসেন নামের আট বছরের এক শিশু নিহত হয়েছে। রাজগঞ্জ-পুলেরহাট আঞ্চলিক সড়কের কোদলাপাড়া মাদরাসা মোড়ে এ দূর্ঘটনা ঘটে। নিহত আরাফাত মণিরামপুর উপজেলার কোদলাপাড়া গ্রামের মনিরুল মিস্ত্রির ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খেদাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়েছে। ব্যাটারিচালিত ইজিবাইকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
সড়কে ঘুরতে গিয়ে বাইকের ধাক্কায় প্রাণ গেল শিশুর
বাঘারপাড়ায় ট্রাকচাপায় মৎস্যজীবী নিহত
মায়ের ছিন্নভিন্ন মরদেহের পাশে কাঁদছিল শিশুটি