• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৮

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ জুলাই ২০২৪, ২০:০২
ছবি : আরটিভি

দিনাজপুরে নাবিল পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ ৬ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছে ২৮ জন।

শুক্রবার (৫ জুলাই) সকাল ৬টায় দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের সদর উপজেলার শশরা ইউনিয়নের চকরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

অন্যদিকে একই দিন বিকেল ৩টার দিকে জেলার ফুলবাড়ী উপজেলার হাসপাতাল মোড়ে ট্রাকের সঙ্গে গরুবোঝাই নছিমনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নসিমনের চালকসহ দুজন নিহত হন। আহত হন চারজন।

এসব দুর্ঘটনায় দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

ঢাকা-দিনাজপুর মহাসড়কের দিনাজপুরের সদর উপজেলার পাঁচবাড়ী নামক স্থানে ট্রাক-বাসের সংঘর্ষ হয়। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় কয়েকজনকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নিহতরা হলেন- দিনাজপুর সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের স্বদেশ রায় (২৩), চিরির বন্দর উপজেলার মমিনুল ইসলামের পাঁচ মাসের মেয়ে জায়না, গোচাকুঞ্জ উপজেলার মোহাম্মদ জাহিদের মেয়ে বিভা (১০), একই উপজেলার লক্ষণ বাহাদুরের ছেলে রাজেশ বাহাদুর (৩০), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার দানেশ আলীর ছেলে মোহাম্মদ আলী, একই উপজেলার মৃত সূরার ছেলে হাসু (২৮)।

ফুলবাড়ির ঘটনায় নিহতরা হলেন– জয়পুরহাট জেলার পাচবিবি উপজেলার নওনা গ্রামের বাসিন্দা আমান উদ্দিন (৪৫) ও একই উপজেলার পারোইল গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র মেনহাজুল (৪০)।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মেডিকেল অফিসার জিল্লুর রহমান বলেন, দুর্ঘটনায় এক শিশুসহ মোট ছয়জন নিহত হয়েছেন। ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নিয়ে আসার পরে চারজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে দুজন আইসিইউতে আছে এবং তিন জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যান্যরা হাসপাতালে চিকিৎসাধীন।

দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন ও আহতদের দেখতে হাসপাতালে গিয়েছিলাম। নিহতদের পরিবার ও আহতদের আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত
চট্টগ্রামে ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, নিহত বেড়ে ৪
চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় দুই শিশুসহ নিহত ৩