• ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
logo

স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে নববধূর শ্লীলতাহানি 

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ জুন ২০২৪, ১৯:০৫
স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে নববধূর শ্লীলতাহানি 
ছবি : সংগৃহীত

স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে বখাটেদের হাতে শ্লীলতাহানি ও ধর্ষণ চেষ্টার শিকার হয়েছেন এক নববধূ (১৯)।

শনিবার (২২ জুন) নড়াইলের কালিয়া উপজেলার চাঁচুড়ী বিল এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার রাতে এ ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে দুজনকে আসামি করে কালিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ধর্ষণ চেষ্টার শিকার ভুক্তভোগী নারী নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে স্বামীর সঙ্গে ঘুরতে বের হন ওই নারী। তারা উপজেলার চাঁচুড়ী বিল এলাকায় অসংখ্য মৎস্য ঘেরের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে ঘুরে বেড়াচ্ছিলেন। এ সময় ভুক্তভোগী নারীর এক আত্মীয়ের মৎস্য ঘেরে অবস্থানকালে সেখানে অনধিকার প্রবেশ করেন চাঁচুড়ী গ্রামের মোশারফ হোসেন মোল্যার ছেলে এলাকার চিহ্নিত বখাটে ও মাদকাসক্ত আহাদ মোল্যা (৩৫) ও একই গ্রামের মহিদুল মুসাল্লির ছেলে রানা মুসল্লি ওরফে ফেলা (৩০)। বখাটেরা ভুক্তভোগী নারীর স্বামীর ওপর অতর্কিতভাবে হামলা করে ধরে দূরে নিয়ে আটকে রেখে মারধর করেন ও হত্যার হুমকি দেন। পরে আহাদ মোল্যা ওই নারীকেও চড়-থাপ্পড় মেরে শ্লীলতাহানি করেন। এ সময় তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালানো হয়। সঙ্গে থাকা স্বর্ণালংকার, আইফোন ও নগদ কিছু টাকা ছিনিয়ে নিয়ে যায় তারা। পরে স্বামীর চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে বখাটেরা ঘটনাস্থল ত্যাগ করে।

এ ঘটনা থানা পুলিশকে না জানানোর জন্য বখাটে আহাদ মোল্যার ভাই স্থানীয় প্রভাবশালী মাতব্বর আশরাফুল ইসলাম ও তার সাঙ্গপাঙ্গরা বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছেন বলে ভুক্তভোগী নারীর স্বামী গণমাধ্যমকর্মীদের কাছে অভিযোগ করেন।

তিনি জানান, তাদের হুমকিতে থানায় অভিযোগ দিতে দেরি হয়েছে।

এ বিষয়ে কালিয়া থানার ওসি খন্দকার শামীম উদ্দিন বলেন, ‘নিজেকে ও তার স্ত্রীকে মারধর করে শ্লীলতাহানির বর্ণনা দিয়ে ভুক্তভোগী গৃহবধূর স্বামী দুজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনার সত্যতা উৎঘাটনে মাঠে পুলিশের টিম কাজ করছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জের ধরে এ অভিযোগ দায়ের করা হয়েছে।’

এ প্রসঙ্গে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ মেহেদী হাসান বলেন, ‘এ বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। সংশ্লিষ্ট থানায় খোঁজখবর নিয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নড়াইলে বিষপানে কলেজছাত্রের আত্মহত্যা
নড়াইল-যশোর সড়কে মাছবাহী-মুরগিবাহী পিকআপের সংঘর্ষ, নিহত ১
নড়াইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু
নড়াইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আ.লীগ নেতার স্ত্রীর মৃত্যু