• ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১
logo

প্রবাসীর বাড়িতে হামলা, মানববন্ধনে বিচার চাইলেন গ্রামবাসী

স্টাফ রিপোর্টার (কুমিল্লা), আরটিভি নিউজ

  ২২ জুন ২০২৪, ১৫:১৩
ছবি : আরটিভি

কুমিল্লার বুড়িচং উপজেলার বাহারীপাড়া এলাকায় চাঁদার দাবিতে স্পেন প্রবাসী নজরুল ইসলামের চাচা শাহজাহানের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরসহ একজনকে কুপিয়ে আহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২ জুন) দুপুরে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের বহারীপাড়া এলাকায় গ্রামবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা জানায়, ঈদের আগের রাতে পার্শ্ববর্তী লোধন গ্রাম থেকে মামুন, মাসুদুর রহমান ও আব্দুল আলীমের নেতৃত্বে ২০ থেকে ২২ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে ওই প্রবাসীর বাড়িতে হামলা করতে যায়।

এসময় স্থানীয় আব্দুল জলিল তাদেরকে বাধা দিলে হামলাকারীরা আব্দুল জলিলকে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। পরে বাড়িতে ঢুকে ভাঙচুর ও লুটপাট চালায়।

এ ঘটনায় প্রবাসী নজরুল ইসলাম বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত নামা ৫-৬ জনকে আসামি করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা লিটন ঘোষ জানান, এ মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এদিকে মানববন্ধন থেকে গ্রামবাসীরা আসামিদের দ্রুত গ্রেপ্তার ও সুষ্ঠু বিচার দাবি করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন হাজী বাচ্চু মিয়া, মিজানুর রহমান মাস্টার, নজরুল ইসলাম বাবুল, হারেজ আহমেদ, জুলাশ আহম্দ, খালেক ডিলার, শফিকুর রহমান, আমির হোসেন, আর্মি আব্দুল মালেক, রফিকুল ইসলাম, হাজী আব্দুল জলিল, আবদু মিয়া, মামুন মিয়া, আব্দুল মতিন, রুহুল আমিনসহ এলাকার অনেকে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেনীতে কোটা আন্দোলনকারীদের মানববন্ধনে হামলার অভিযোগ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ, পুলিশের গাড়ি ভাঙচুর
আন্দোলনকারীদের ওপর হামলা, কুবিতে ছাত্রলীগ নেতাকর্মীদের পদত্যাগের হিড়িক
আন্দোলনকারীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ