• ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
logo

ডোবা থেকে অজ্ঞাত মহিলার মরদেহ উদ্ধার 

সেনবাগ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ জুন ২০২৪, ১৫:২২
ছবি : আরটিভি

নোয়াখালীর সেনবাগে ডোবা থেকে এক অজ্ঞাত মহিলার গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে উপজেলার বিজবাগ ইউনিয়নের বালিয়াকান্দী সুলতান মাহমুদ ডিগ্রী কলেজের সামনের পরিত্যাক্ত ডোবা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় বিজবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল জানান, আজ সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বিজবাগ ইউনিয়নের বালিয়াকান্দী সুলতান মাহমুদ ডিগ্রী কলেজের সামনে স্থানীয় মোনছুর আহম্মদ হাজী বাড়ির রফিকুল্ল্যা গংদের জায়গায় (ইট ভাটায় মাটি কেটে নেওয়া গর্ত) পরিত্যাক্ত ডোবাতে পার্শ্ববর্তী কাদিরপুর ইউনিয়নের দিন মুজুর বাদশা ডোবা পরিষ্কার করার সময় একটি গলিত মরদেহ দেখে স্থানীয় মেম্বার আনোয়ার হোসেন সুমন কে জানায়। মেম্বার সঙ্গে সঙ্গেই চেয়ারম্যানকে জানালে তিনি সেনবাগ থানা পুলিশ কে অবগত করে।

খবর পেয়ে সেনবাগ থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন ও এস আই মো. আবদুস সালাম ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত মহিলার মরদেহ উদ্বার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালীতে মর্গে পাঠান। এ সময় মরদেহের সঙ্গে থাকা একটি সেফটিপিন ও হাতের চুরি আলামত হিসেবে জব্দ করে।
নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার বেগমগঞ্জ সার্কেল এসপি নাজমুল হাছান রাজিব ও সেনবাগ থানার ওসি নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে।

সেনবাগ থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, মরদেহ মর্গে প্রেরণ ও থানয় অপমৃত্যু মামলা দায়ের করা হবে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের একদিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
সিটি কলেজের সামনে থেকে রক্তাক্ত মরদেহ উদ্ধার
সেনবাগে যুবলীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত
কৃষকরা যত বেশি উৎপাদন করবে, দেশ তত স্বয়ংসম্পূর্ণ হবে: সাইফুল আলম দিপু