• ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
logo

কবিরহাটে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ জুন ২০২৪, ১৩:৪০
মামলা
ছবি : সংগৃহীত

নোয়াখালীর কবিরহাটে দৈনিক সমকালের সংবাদদাতা মো. ইয়াসিন রুবেলের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে।

বুধবার (১৯ জুন) কবিরহাট থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) কাজী তোবারক হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিবেশী জসিম গংদের সঙ্গে জায়গা-সম্পত্তি নিয়ে সাংবাদিক রুবেলের পরিবারের সঙ্গে বিরোধ চলে আসছে। মঙ্গলবার বাড়ির উত্তরাংশের সীমানার টিনের বেড়া সরিয়ে জসিম, সবুজ, মাইন উদ্দিন ও আনোয়ারসহ বেশ কয়েকজন জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ করতে যায়। খবর পেয়ে রুবেল বাধা দিতে গেলে পিটিয়ে তার মাথা ফাটিয়ে দেয় তারা। এরপর হামলাকারীরা তার পকেটে থাকা ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। ওই সময় বড় ভাইকে বাঁচাতে এগিয়ে গেলে তার ছোট ভাই সোহাগকেও (১৮) বেধড়ক পিটিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অভিযোগ নাকচ করে দিয়ে আনোয়ার হোসেন বলেন, আমাদের দুই পরিবারের মধ্যে জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে। তবে তার মাথা কিভাবে ফাটল, এটা আমরা জানি না।

কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) কাজী তোবারক হোসেন জানান, এ ঘটনায় ৭ জনকে আসামি করে মামলা হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোটা সংস্কার আন্দোলনে হামলা করলে সহপাঠীদের বয়কট
শিক্ষার্থীদের ওপর হামলা, নিন্দা জানালেন পূজা ও বুবলী
কক্সবাজারে আ.লীগের অফিসে হামলা
ফেনীতে কোটা আন্দোলনকারীদের মানববন্ধনে হামলার অভিযোগ