• ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১
logo

হাসপাতালের বারান্দায় পড়ে আছে মরদেহ, মিলছে না স্বজনদের খোঁজ

কুয়াকাটা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২৪, ১৯:১৬
ফাইল ছবি

পটুয়াখালীর কলাপাড়ায় শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে অজ্ঞাতনামা (৫৫) এক জেলের মৃত্যু হয়েছে। এরপর থেকেই হাসপাতালের বারান্দায় পড়ে আছে তার মরদেহ। মিলছে না মৃতের নাম-পরিচয়। স্বজনদের খোঁজে পুলিশ।

রোববার (১৬ জুন) ভোররাতে মহিপুর আলীপুর বন্দরের ঘাটে মৎস্য ব্যবসায়ী খোকনের ট্রলারে ঘুমের মধ্যে অসুস্থ হয়ে পড়েন ওই জেলে। এ সময় অন্য জেলেরা তাকে চিকিৎসার জন্য কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়। পরে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ওই জেলেকে হাসপাতালে নিয়ে আসা দুলাল জানান, রাতে পাহারার জন্য একই ট্রলারে ছিলেন তিনি। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও মারা যান নাম-পরিচয়হীন ওই জেলে।

তবে পুলিশ জানায়, মৃত জেলেকে মোসলেম নামে ডাকতেন অন্য জেলেরা। এ ছাড়া লক্ষ্মীপুর রায়পুর এলাকায় তার বাড়ি এমন কথাও শোনা যাচ্ছে।

কলাপাড়া থানার তদন্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি। সত্যি বলতে মৃতের আসল নাম কী অথবা তার ঠিকানা কোথায় তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। আমরা তার স্বজনদের খুঁজে পেতে চেষ্টা অব্যাহত রেখেছি।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘরে পড়েছিল স্বামী-স্ত্রীর অর্ধগলিত মরদেহ
দাদার মরদেহ দেখে ফেরার পথে প্রাণ গেল নাতির
নিখোঁজের একদিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
ভারতের সাবেক মন্ত্রীর মরদেহ বুড়িমারী স্থলবন্দর দিয়ে হস্তান্তর