• ঢাকা রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১
logo

‘ঈদ যাবে আসবে, আব্বু তো আর ফিরবে না’

ঝিনাইদহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ জুন ২০২৪, ১২:০৮
ডরিন
ছবি : সংগৃহীত

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (কালীগঞ্জ ও সদরের একাংশ) আনোয়ারুল আজিম আনারকে খুনের উদ্দেশ্যে অপহরণ মামলার তদন্ত জোরালোভাবে চলছে। ইতোমধ্যে বেশ কয়েকজনকে গ্রেপ্তার ও আটকের পর বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে।

এরই মাঝে বাবাকে হারিয়ে ঈদ কেমন হবে সন্তানদের? তেমন বার্তাই দিয়েছেন, আনারকন্যা মুমতারিন ফেরদৌস ডরিন। ঈদকে সামনে রেখে এক পোস্টে আবেগঘন বার্তা দিয়েছেন তিনি।

শুক্রবার (১৪ জুন) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাবা আনারকে নিয়ে ডরিন লেখেন, ‘১৭ তারিখ (জুন) নাকি ঈদ। ঈদ যাবে, ঈদ আসবে। কিন্তু আমার আব্বু তো আর ফিরে আসবে না। আমার এখন আর কেউ খোঁজ নেয় না। আমাকে আর কেউ এখন ভিডিও কলও দেয় না।’

এদিকে আনার হত্যার বিচারকে বাধাগ্রস্ত করার চেষ্টা চলছে বলে সম্প্রতি অভিযোগ তুলেছেন ডরিন। এসব বিষয় এবং বাবা হত্যার বিচার যাতে স্বাভাবিক গতিতে এগিয়ে ও দোষীদের বিচার নিশ্চিত হয়, সে জন্য তিনি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গেও সাক্ষাৎ করেন।

অপর এক ফেসবুক পোস্টে গত ১৩ জুন ডরিন জানান, ‘পাপ বাপেরে ছাড়ে না। আব্বু তুমি চিন্তা করো না। তোমার মেয়ে ডরিন আছে, বিচার হবেই।’

অন্যদিকে হত্যার ঘটনায় গ্রেপ্তার হওয়া জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কাজী কামাল আহমেদ বাবু ওরফে গ্যাস বাবু আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় শুক্রবার (১৪ জুন) তা রেকর্ড করার আবেদন করেন, তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার মাহফুজুর রহমান। আবেদনের প্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম তার জবানবন্দি রেকর্ড করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, এমপি আনার হত্যা মামলায় গ্রেপ্তার পাঁচজনের মধ্যে চারজনই দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। গ্রেপ্তার অপর আসামি মিন্টু ৮ দিনের রিমান্ডে রয়েছেন।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিনা দাওয়াতে আম্বানির ছেলের বিয়েতে গিয়ে গ্রেপ্তার দুই ইউটিউবার
অভিনেতা দিলদারকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস
ক্যানসার আক্রান্ত রোগীর মৃত্যু ক্যানসারে হয় না: গবেষণায় চাঞ্চল্যকর তথ্য
পিএসসির প্রশ্নফাঁস: গাড়িচালক আবেদ আলীকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস