• ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
logo

চাঁদপুরে সংঘর্ষের ঘটনায় দুই মামলায় আসামি ৩৭৮, গ্রেপ্তার ৫

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২৪, ২১:৫১
ছবি : আরটিভি

চাঁদপুর শহরের পুরানবাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে হতাহতের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের হয়েছে। মামলা দুটিতে আসামি করা হয়েছে ৩৭৮ জনকে। এ পর্যন্ত গ্রেপ্তার হয়েছেন ৫ আসামি।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মুহসীন আলম।

গ্রেপ্তার আসামিরা হলেন শহরের পুরান বাজারের সঞ্জয় বর্মণ (১৯), জাকির হোসেন (২৮), বাবুল বেপারী (৪৪), ইয়াছিন মহব্বত (২৫) ও রিপন ইসলাম (২৮)।

চাঁদপুর সদর মডেল থানা সূত্র জানায়, অটোরিকশাচালক আল-আমিন হত্যার ঘটনায় তার বাবা মজিদ খান ডেঙ্গু ১২ জুন থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় প্রধান আসামি নিতাইগঞ্জ রোডের বাসিন্দা সজিব মাঝি, দুই নম্বর আসামি তার বাবা পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি ও তিন নম্বর আসামি তার বড় ভাই রাকিব মাঝি। এই মামলায় ২৮ জন নামীয়সহ অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ১৫০ জনকে।

এ ছাড়া সরকারি কাজে বাধা ও পুলিশ সদস্যদের ওপর আক্রমণের ঘটনায় ২০০ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় অপর মামলাটি করেন উপপরিদর্শক (এসআই) আবদুল কুদ্দুস সরকার।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মুহসীন আলম বলেন, ঘটনার পর থেকে জড়িতদের আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। এ পর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আজ বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে। দুটি মামলার তদন্তকারী কর্মকর্তা হলেন পুরান বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাজিব শর্মা।

প্রসঙ্গত, গত ১১ জুন (মঙ্গলবার) রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শহরের পুরান বাজার পলাশের মোড় মেরকাটিজ রোড ও নিতাইগঞ্জ রোডের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আল-আমিন খান (৩০) নামে অটোরিকশাচালক নিহত হয়। আহত হয় কমপেক্ষ ২০ জন। এই ঘটনায় পুলিশ ৪০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারসেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপি কার্যালয় থেকে ১০০ ককটেল উদ্ধার, শ্রাবণসহ গ্রেপ্তার ৭
‘চলে আসুন’ পোস্টের আড়াই ঘণ্টা পর সংঘর্ষে ওয়াসিমের মৃত্যু
পরিচয় মিলেছে ঢাকায় সংঘর্ষের মধ্যে পড়ে নিহত এক যুবকের
দিনাজপুরে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষ, আহত ৩০