• ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১
logo

গোসলে নেমে নিখোঁজ, ১৬ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার 

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৩ জুন ২০২৪, ১৭:৩৩
ছবি : আরটিভি

নরসিংদীর রায়পুরায় সহপাঠীদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজের ১৬ ঘণ্টা পর মো. আজহার (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ৭টার দিকে উপজেলার তাত্রাকান্দা এলাকার পাগলনাথ মন্দির ঘাটের কাকন নদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে বুধবার বিকেলে বাড়ির পাশে কাকন নদের তাত্রাকান্দা ঘাটে গোসল করতে নামে আজহারসহ চার–পাঁচ শিশু। সাঁতার না জানায় নদে তলিয়ে যায় শিশুটি।

মো. আজহার রায়পুরা পৌরসভার তাত্রাকান্দা এলাকার ফকির বাড়ির জামান ফকিরের ছেলে।

পৌরসভার কাউন্সিলর মো. মোকারম হোসাইন জানান, গতকাল বেলা আনুমানিক ৩টার দিকে আজাহার তার কয়েকজন সহপাঠীদের সঙ্গে কাকন নদের এলাকার তাত্রাকান্দা নদীর ঘাটে যায় গোসল করতে। পরে গোসল করতে নেমে সাঁতার না জানায় পানিতে তলিয়ে যায় আজহার। এই সময় তার সহপাঠীরা তার খোঁজ না পেয়ে বাড়িতে গিয়ে খবর দেয়।

পরে গ্রামবাসীরা রাত ১২টা পর্যন্ত অনেকে খোঁজাখুঁজির পরও তার সন্ধান পায়নি। আজ সকাল ৭টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় নদীর ঘাটের ৪০০ মিটার দূরে কচুরিপানার সঙ্গে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. ফারুক আহম্মেদ।

রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. ফারুক আহম্মেদ জানান, খবর পেয়ে গতকাল ঘটনাস্থলে গেলেও রাত হয়ে যাওয়ায় অভিযান চালানো সম্ভব হয়নি। পরে আজ বৃহস্পতিবার ভোরে থেকে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান শুরু করা হয়। পরে তার মরদেহ ভেসে উঠলে উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

Radhuni
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নরসিংদীতে কাঠমিস্ত্রিকে পিটিয়ে হত্যা
নরসিংদীতে ছাত্রদলের ৭ নেতা বহিষ্কার
রাঙ্গামাটিতে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার
নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ, একদিন পর মরদেহ উদ্ধার