• ঢাকা শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১
logo

ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের চেষ্টা, ২ পুলিশ সদস্য প্রত্যাহার

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২৪, ১৯:৫৯
ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের চেষ্টা, ২ পুলিশ সদস্য প্রত্যাহার
ছবি : আরটিভি

লালমনিরহাটের হাতীবান্ধায় ব্যবসায়ীকে পথরোধ করে টাকা ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। নারায়ন বম্মর্ণ ও মামুন মিয়া নামে দুই পুলিশ সদস্য হাতীবান্ধা থানার আওতাধীন দোয়ানী পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (১১ জুন) মধ্যরাতে তাদের প্রত্যাহার করে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়। পরে লালমনিরহাট পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়।

লালমনিরহাট জেলা হাতীবান্ধা উপজেলার সাধুর বাজার এলাকার ভুট্টা ব্যবসায়ী হাসমত আলী জানান, মঙ্গলবার (১১ জুন) রাতে তিস্তা ব্যারেজ হয়ে পার্শ্ববতী ডিমলা উপজেলায় যাওয়ার পথে ফ্লাড বাইপাসের মাঝামাঝি অন্ধকারে তাকে পথরোধ করে দুই জন। এ সময় তার কাছে থাকা ৪৩ লাখ টাকাসহ একটি ব্যাগ কেড়ে নেওয়ার চেষ্টা করেন ওই দুই ব্যক্তি। তখন হাসমত আলী চিৎকার শুরু করলে ওই দুই ব্যক্তি নিজেদের পুলিশ সদস্য হিসেবে পরিচয় দেন। এ সময় ওই এলাকার সাধারণ ব্যবসায়ীরা পুলিশ ফাঁড়ির সামনে জড়ো হন এবং লালমনিরহাট-নীলফামারী সড়কে বিক্ষোভ করতে থাকেন।

তিনি আরও জানান, খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত ঘটনাস্থলে ছুটে যান এবং পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীদের সঙ্গে বৈঠক করেন। পরে অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে দোয়ানি পুলিশ ফাঁড়ি থেকে প্রত্যাহারের ঘোষণা দিলে পরিস্থিতি শান্ত হয়। রাতেই অভিযুক্ত পুলিশ সদস্য নারায়ন বম্মর্ণ ও মামুন মিয়াকে প্রত্যাহার করে দোয়ানী পুলিশ ফাঁড়ি থেকে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত।

তিনি জানান, অভিযোগের কারণে দুই পুলিশ সদস্যকে প্রতাহার করা হয়েছে।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিস্তার পানি বিপৎসীমার কাছাকাছি, শঙ্কায় নদী তীরবর্তী পরিবার
লালমনিরহাটে তিস্তা ব্যারাজের বাঁধে ধস, আতঙ্কে বাসিন্দারা
মোটরসাইকেল ছিনতাই করতে মাদরাসা শিক্ষককে গুলি 
চালককে খুন করে অটোভ্যান ছিনতাই