• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

৭ বছর পর পঞ্চগড়ে জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১২ জুন ২০২৪, ০০:০৪
ছবি : আরটিভি

দীর্ঘ ৭ বছর পর এবার পঞ্চগড়ে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। মঙ্গলবার (১১ জুন) বিকেলে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক জহুরুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস, সদর উপজেলা চেয়ারম্যান শাহনেওয়াজ প্রধান শুভ প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সাঈদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সীমা শারমিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন ও জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় রাজশাহী কিশোর ফুটবল একাডেমি ৩-২ গোলে জয়পুরহাট ফুটবল একাডেমিকে পরাজিত করে। খেলায় সর্বোচ্চ দুইটি গোল করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রাজশাহী কিশোর ফুটবল একাডেমির খেলোয়ার রাফাইল। এছাড়া জয়পুরহাট ফুটবল একাডেমির খেলোয়ার সলেমান চিল্লা ও বাবলু একটি করে গোল করেন।

এবারের টুর্নামেন্টে রাজশাহী, ঠাকুরগাঁও, কুষ্টিয়া, সৈয়দপুর, গাইবান্ধা, রংপুর, বগুড়া ও জয়পুরহাট ফুটবল দল খেলায় অংশ নিয়েছে। সব ঠিক থাকলে আগামী ২৮ জুন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএডিসির দেয়াল ভেঙে ঢুকে গেল ট্রেনের কোচ
পঞ্চগড়ে বজ্রপাতে নারী নিহত
পঞ্চগড়ে বজ্রপাতে নারীর মৃত্যু
লোহার ওজনে মর্টারশেল বিক্রি, অতঃপর...