• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

বান্দরবান থেকে কেএনএফের ৩০ আসামিকে চট্টগ্রাম কারাগারে হস্তান্তর

বান্দরবান প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জুন ২০২৪, ১৫:২১
বান্দরবান থেকে কেএনএফের ৩০ আসামিকে চট্টগ্রাম কারাগারে হস্তান্তর
ছবি : সংগৃহীত

বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি এবং আইনশৃঙ্খলা বাহিনীর অস্ত্র লুটের মামলায় বিভিন্ন সময় গ্রেপ্তারকৃত কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট-কেএনএফের ৩০ আসামিকে বান্দরবান জেলা কারাগার থেকে চট্টগ্রাম বিভাগীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) সকালে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তাদেরকে চট্টগ্রাম কারাগারে প্রেরণ করা হয়।

জেল সূত্র জানায়, রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় বান্দরবান কারাগারে আটক কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফের ৩০ সদস্যকে চট্টগ্রাম বিভাগীয় কারাগারে হস্তান্তর করা হয়েছে। বান্দরবান জেলখানায় স্থান সংকুলান না হওয়ায় তাদেরকে চট্টগ্রাম কারাগারে হস্তান্তর করা হয়। এদের মধ্যে ১৫ জন নারী ও ১৫ জন পুরুষ সদস্য রয়েছেন।

এ দিকে বান্দরবান জেল সুপার জান্নাতুল ফরহাদ বলেন,কারাগারে স্থান সংকুলান না হওয়ার কারণে কেএনএফের ৩০ আসামিকে চট্টগ্রাম কারাগারে পাঠানো হয়েছে। তাদের আদালতের হাজিরা থাকলে নিয়ে আসা হবে অথবা ভার্চ্যুয়ালি হাজিরা নেওয়া হবে।

উল্লেখ্য, গত ২ ও ৩ এপ্রিল রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতি অস্ত্র লুট এবং ব্যাংক ম্যানেজারকে অপহরণ করে কুকি চিন ন্যাশনাল ফ্রন্ট- কেএনএফ। এরপর থেকে কেএনএফকে ধরতে যৌথ অভিযান শুরু করা হয়। এ পর্যন্ত যৌথ অভিযানে কেএনএফের ৯৪ জনকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করে আইনশৃঙ্খলা বাহিনী।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাতির আক্রমণে ৪ শ্রমিক আহত
ইন্টারনেট চালু, চট্টগ্রাম বন্দরের অপারেশনাল কার্যক্রম স্বাভাবিক
এক সপ্তাহ পর স্বাভাবিক হচ্ছে চট্টগ্রামের নগরজীবন
চট্টগ্রামে খুলল ৪ শতাধিক পোশাক কারখানা