• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

নিখোঁজের ৮ দিন পর মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ জুন ২০২৪, ০৯:৩৮
নিখোঁজের ৮ দিন পর মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার
ছবি : সংগৃহীত

নিখোঁজের আট দিন পর রংপুরের পীরগাছা থেকে দশম শ্রেণির এক মাদরাসাছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম রুবেল মিয়া (১৫)।

সোমবার (১০ জুন) রাত সাড়ে ৯টায় উপজেলার কল্যাণী ইউনিয়নের মদকপাড়া গ্রামের একটি ধানখেত থেকে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করা হয়।

জানা যায়, এ ঘটনায় নিহতের ভগ্নিপতি হাসান আলী ওরফে আপেল ও সোহাগ নামে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ভগ্নিপতি হাসান আলীর দেওয়া তথ্যের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত রুবেল মিয়া ছোট কল্যাণী তালতলা গ্রামের বেলাল হোসেনের ছেলে। গত ২ জুন রাত ৯টার দিকে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় রুবেল। এর পর অনেক খোঁজাখুঁজি করেও রুবেলের সন্ধান না পেয়ে বাবা বেলাল হোসেন গত ৩ জুন দুপুরে মেট্রোপলিটন মাহিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ওই ডায়েরির সূত্র ধরে নিহতের ভগ্নিপতি হাসান আলী ওরফে আপেলকে সন্দেহভাজন হিসেবে সোমবার (১০ জুন) দুপুরে আটক করে পুলিশ। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (অপরাধ) উৎপল কুমার রায়।

তিনি বলেন, নিখোঁজের পর থেকে বিভিন্ন মোবাইল ফোন নম্বর থেকে ১৫ লাখ টাকা দাবি করেন রুবেলের ভগ্নিপতি হাসান আলী ওরফে আপেল। পারিবারিক দ্বন্দ্বের কারণে রুবেলকে গলা কেটে হত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে আসল রহস্য উদঘাটন হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরু আনতে মাঠে গিয়ে বজ্রপাতে নিহত মাদরাসাছাত্র
২ মাদরাসাছাত্রীকে যৌন নিপীড়ন, অধ্যক্ষ গ্রেপ্তার
নিখোঁজের ২১ ঘণ্টা পর মাদরাসাছাত্রের মরদেহ উদ্ধার 
নদীতে গোসলে নেমে প্রাণ গেল মাদরাসাছাত্রের