• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

বঙ্গবন্ধু টানেলের ভেতর গরুর দৌড়!

স্টাফ রিপোর্টার (চট্টগ্রাম), আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২৪, ২০:৫৩

চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেলের ভেতর একটি গরুকে দৌড়াতে দেখা গেছে। শুক্রবার রাত ১১টায় এ ঘটনা ঘটে। শনিবার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

রোববার (৯ জুন) ভাইরাল হওয়া ভিডিওটি প্রসঙ্গে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন টানেলের টোল প্লাজার কর্মকর্তা বেলালুর রহমান। এ সময় তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ দিকে ভিডিওতে দেখা যায়, পতেঙ্গা প্রান্ত থেকে টানেল পার হওয়ার সময় গরুবোঝাই ট্রাক থেকে একটি গরু লাফ দিয়ে নেমে পড়ে। গরুটি টানেলের ভেতর দৌড়াতে থাকে। পরে নিরাপত্তাকর্মীরা গরুটিকে আটক করে গাড়িতে তুলে দেয়। এ সময় পাশ দিয়ে যাওয়া গাড়ি থেকে অনেকেই সেই দৃশ্য ভিডিও ধারণ করে ফেসবুকে পোস্ট দিলে সেটি ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শী আমিনুল ইসলাম জানান, শুক্রবার রাতে টানেল পার হওয়ার সময় একটি কালো রঙের মাঝারি সাইজের গরু দৌড়ে পার হতে দেখা যায়। এ সময় টানেলে চলাচলরত গাড়িগুলো বেকায়দায় পড়ে যায়। গরুটি যাতে আহত না হয় গাড়িগুলো গতি কমিয়ে আনে।

এ বিষয়ে টোল প্লাজার কর্মকর্তা বেলালুর রহমান বলেন, ‘গরুবোঝাই গাড়ি থেকে নেমে যাওয়া গরুটিতে আটক করে নিরাপত্তাকর্মীরা গাড়িতে তুলে দিয়েছে। দড়ি না থাকায় গরুটিতে আটক করতে নিরাপত্তাকর্মীদের বেশ বেগ পেতে হয়েছে। তবে গাড়িবোঝাই ছাড়া টানেলে গরু প্রবেশের কোনো সুযোগ নেই।’

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর নতুন প্রেস সচিবের শ্রদ্ধা
২৪ ঘণ্টায় বঙ্গবন্ধু সেতুতে যত টাকা টোল আদায়
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেড়েছে যানবাহনের চাপ, চলছে ধীরগতিতে
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম মহাসড়কে যানবাহনের চাপ বেড়েছে