• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে অভিযান শুরু

নেত্রকোণা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২৪, ১৩:২৩
ছবি : সংগৃহীত

নেত্রকোণায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে অভিযান শুরু করেছেন পুলিশের এন্টি টেররিজম ইউনিটের সদস্যরা।

রোববার (৯ জুন) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কাইলাটি ইউনিয়নের ভাসাপাড়া এলাকার বাড়িটিতে এ অভিযান শুরু করা হয়।

পুলিশের এন্টি টেররিজম ইউনিটের পাশাপাশি এসেছে একটি বম্ব ডিসপোজাল ইউনিট, সোয়াট, সাইবার টিমসহ বেশ কয়েকটি বিশেষ টিম। পুলিশের বিশেষ ইউনিটগুলো এখন ওই বাড়িতে তল্লাশি চালাচ্ছে। তাদের সঙ্গে বিপুলসংখ্যক পুলিশ সদস্যও রয়েছেন।

তল্লাশির পর বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে জেলা পুলিশ সুপার (এসপি) মো. ফয়েজ আহমেদ। তবে গতকাল শনিবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) লুৎফর রহমান বলেছিলেন, ঢাকা থেকে এন্টি টেররিজম ইউনিটের সদস্যরা আসছেন। তারা আসার পর রাতেই বাড়িটিতে অভিযান চালানো হবে।

এর আগে গতকাল শনিবার দুপুর ১টা থেকে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে রাখা হয়। এরই মধ্যে বাড়িটির নিচতলার একটি কক্ষে একটি বিদেশি পিস্তল, ১৭ রাউন্ড গুলি, প্রচুর পরিমাণ খেলনা পিস্তল, দুটি ওয়াকিটকি, একটি হাতকড়া, এক বস্তা জিহাদি বইসহ বিভিন্ন জিনিস পাওয়া যায় বলে পুলিশের তরফ থেকে বলা হয়। পুলিশের ধারণা, বাড়িটিতে বোমা জাতীয় বিস্ফোরক দ্রব্য থাকতে পারে।

এন্টি টেররিজম ইউনিটের পুলিশ সুপার সানোয়ার হোসেন সাংবাদিকদের বলেন, আমাদের টিম ভেতরে তল্লাশি চালিয়ে যাচ্ছে। তল্লাশি শেষ হওয়ার পর আপনাদের বিস্তারিত জানানো হবে। তবে প্রাথমিক অভিযানে আমরা বিস্ফোরক থাকার আলামত পেয়েছি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ডিএমপির অভিযান, গ্রেপ্তার ২১
ভুয়া কাগজপত্রে ২৪০ যানবাহনের রেজিস্ট্রেশন, তদন্তে ধামাচাপা  
ঘাস খেয়ে মারা গেল খামারির ২৭ গরু
বান্দরবানে বিশেষ সেনা অভিযান, কেএনএফ সদস্য নিহত