• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

সংস্কারাধীন ব্রিজ পার হতে গিয়ে সাইকেল আরোহীর মৃত্যু

আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২৪, ০৬:৫৬
সংস্কারাধীন ব্রিজ পার হতে গিয়ে সাইকেল আরোহীর মৃত্যু
ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের চন্ডিদাসগাতিতে সংস্কারাধীন একটি বেইলি ব্রিজ পার হতে গিয়ে সাহেব আলী নামে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

শনিবার (৮ জুন) রাতে অন্ধকারের মধ্যে ব্রিজটি পার হতে গিয়ে পাটাতনহীন অংশ দিয়ে সাইকেলসহ পানিতে পড়ে গেলে মৃত্যু হয় তার। নিহত সাহেব আলী সদর ইউনিয়নের বড়হামকুড়িয়া গ্রামের মৃত মঙ্গন আলীর ছেলে বলে জানা গেছে।

মর্মান্তিক এ ঘটনার জন্য সড়ক বিভাগের গাফিলতিকে দায়ী করছেন স্থানীয় অনেকে। তারা বলছেন, হঠাৎ করে ব্রিজ সংস্কারের জন্য বেশ কয়েকটি পাটাতন খুলে ফেলা হলেও কোনো সতর্কতামূলক সাইনবোর্ড টানায়নি কর্তৃপক্ষ।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমান জানান, শনিবার রাতে অন্ধকারে সাইকেল চালিয়ে বেইলি ব্রিজটি পার হচ্ছিলেন সাহেব আলী। ব্রিজ মেরামতের জন্য বেশ কয়েকটি পাটাতন খোলা ছিল। ব্যাপারটি জানা না থাকায় সাইকেলসহ পানিতে পড়ে যান তিনি। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস।

তিনি জানান, তাৎক্ষণিক সাইকেল উদ্ধার হলেও সাহেব আলীর খোঁজ পেতে লেগে যায় এক ঘণ্টা। ফায়ার সার্ভিসের কর্মীরা মৃত অবস্থায় উদ্ধার করেন তাকে।

স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, শনিবার (৮ জুন) সকালেও ব্রিজের পাটাতন ছিল। তখন অনেকেই সাইকেল নিয়ে পার হয়েছেন। কিন্তু সড়ক বিভাগের লোকেরা দুপুরে ব্রিজের পাটাতন খুলে ফেললেও কোনো সাইনবোর্ড বা ব্যারিকেড দেননি। রাতে ব্রিজটি পার হওয়ার সময় অন্ধকারের কারণে পাটাতন না থাকার ব্যাপারটি বুঝতে পারেননি সাহেব আলী।

তারা বলছেন, সড়ক বিভাগের গাফিলতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। নিয়ম অনুযায়ী ব্রিজে কাজ করার সময় সতর্কতামূলক সাইনবোর্ড দেওয়ার কথা। কিন্তু তেমনটা না করায় একজন মানুষের করুণ মৃত্যু হলো।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পঞ্চগড়ে বজ্রপাতে নারীর মৃত্যু
জল্লাদ শাহজাহান মারা গেছেন
পদ্মায় গোসলে নেমে ২ ভাইসহ ৩ শিশুর মৃত্যু 
শান্তিগঞ্জে ট্রাকচাপায় শিশুর মৃত্যু