• ঢাকা বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
logo

শ্রীপুরে অটোরিকশার ধাক্কায় পথচারী নিহত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২৪, ২৩:৫৭
শ্রীপুরে অটোরিকশার ধাক্কায় পথচারী নিহত
ছবি : সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে সড়ক পার হতে গিয়ে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় হজরত আলী (৭০) নামে এক বৃদ্ধ পথচারী নিহত হয়েছে। তিনি উপজেলার বরমী ইউনিয়নের নান্দিয়াসাঙ্গুন গ্রামের আলী আহম্মদের ছেলে।

শুক্রবার (৭ জুন) রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। ওইদিন সন্ধ্যায় উপজেলার কাওরাইদ ইউনিয়নের ইসলামপুর গ্রামে তিনি দুর্ঘটনায় গুরুতর আহত হন।

নিহতের স্বজনরা জানান, মাগরিবের নামাজ পড়ে হজরত আলী সড়ক পার হচ্ছিলেন। এ সময় দ্রুত গতির ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দিলে তিনি সড়কে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। খবর পেয়ে স্বজনরা ওই হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বৃদ্ধের মৃত্যু হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, ‘অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ পথচারী নিহতের ঘটনায় থানায় কেউ অবগত করেননি। বৃদ্ধ নিহতের ঘটনায় তার স্বজনদের পক্ষে কেউ আবেদন করলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল খাদে, প্রাণ গেল তরুণের
অটোরিকশা-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ২
ইউটার্ন নিতে গিয়ে কাভার্ডভ্যান উল্টে পড়ল অটোরিকশার ওপর, নিহত ২
স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ