• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

কলাপাড়ায় কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২৪, ১৮:০৮
কলাপাড়ায় কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ছবি : সংগৃহীত

কলাপাড়ায় কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৭ জুন) রাতে চম্পাপুর ইউনিয়নের চালিতাবুনিয়া গ্রামের নিজবাড়ি থেকে কলেজছাত্রী শামীমা আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শামীমা ধানখালী ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী ও চম্পাপুরের রুহুল আমিন শেখের মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শামীমা আক্তারের বাবা শারীরিক প্রতিবন্ধী। হুইলচেয়ারে চলাফেরা করায় মেয়ের ভবিষ্যৎ চিন্তা করে তিন মাস আগে একই ইউনিয়নের জাহিদুল ইসলামের সঙ্গে শামীমার বিয়ে দেন। এটা স্বাভাবিক ভাবে মেনে নিতে পারেনি শামীমা। এ কারণে সে মানসিক সমস্যায় প্রায়ই অসুস্থ হয়ে পড়তো। শুক্রবার শামীমাকে ঘরে রেখে তার মা হাসিনা বেগম বাড়ি থেকে একটু দূরে স্বামীর দোকানে যান। এর একটু পরই আশেপাশের লোকজনের ডাক চিৎকার শুনে ঘরে গিয়ে দেখেন তার মেয়ে শামীমা ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।

এ সময় স্থানীয়দের সহায়তায় তাকে নামিয়ে কলেজ বাজারে এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন তিনি। কিন্তু হাসপাতালে নেওয়ার আগেই শামীমার মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ।

তিনি বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি চলছে। কেন, কী কারণে শামীমা মারা গেছেন বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।’

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কৃষকের জালে রাসেলস ভাইপার, কলাপাড়ায় আতঙ্ক
ব্যক্তিগত চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
আন্ধারমানিক নদীর মোহনায় ভেসে এল জীবিত ডলফিন
হাসপাতালের বারান্দায় পড়ে আছে মরদেহ, মিলছে না স্বজনদের খোঁজ