• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বাড়ি ফেরার পথে তিন সন্তানসহ গৃহবধূ নিখোঁজ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২৪, ১৫:২৯
ছবি : আরটিভি

বাবার বাড়ি বেড়াতে গিয়ে স্বামীর বাড়ি ফেরার পথে তিন সন্তানসহ এক মা নিখোঁজ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকেই নিখোঁজদের খুঁজছেন স্বামী ও বাবার বাড়ির লোকজন।

শনিবার (৮ জুন) এ ঘটনায় দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানায় নিখোঁজদের সন্ধান চেয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন নিখোঁজের বাবা আ. আউয়াল। এর আগে, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তিন শিশু সন্তানকে নিয়ে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার পথে মাসহ নিখোঁজ হয়েছেন।

নিখোঁজরা হলেন আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর এলাকার আতাউর রহমান ভূঁইয়ার স্ত্রী এবং তার তিন সন্তান তাবাসসুম আক্তার (১০),তানিশা আক্তার (৭) ও হুমায়রা আক্তার (৫)।

অভিযোগ সূত্রে জানা যায়, চলতি মাসের ২ জুন শ্বশুর বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর এলাকা থেকে বাবার বাড়ি বিজয়নগর উপজেলার সিংগারবীল ইউনিয়নের মেরাশানী তিন সন্তানসহ বেড়াতে যান। পরে বেড়ানো শেষে স্বামীর বাড়িতে যাওয়ার উদ্দেশে সুমন নামে এলাকার স্থানীয় এক অটোতে তুলে দেয় বাবা। পরে ওই অটো ড্রাইভার তাদেরকে সিঙ্গারবিল বাজারে অজ্ঞাত পরিচয়ের অন্য একটি অটোতে উঠিয়ে দেয়। সন্ধ্যায় স্বামীর বাডিতে খোঁজ নিলে তারা জানান আসেনি। এ অবস্থায় তখন আত্মীয়স্বজনসহ বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করার পর শনিবার বিকেল পর্যন্ত মাসহ তিন জনের খোঁজ মেলেনি।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানান, তিন সন্তানসহ মা নিখোঁজের ঘটনায় থানায় একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাইভেটকার-অটোরিকশা সংঘর্ষে শিশু নিহত
ভারতে দুই বছর সাজাভোগ শেষে দেশে ফিরল তরুণী
প্রধান শিক্ষককে আ.লীগ নেতার হুমকি, থানায় জিডি
ভোটারদের বাড়ি গিয়ে কৃতজ্ঞতা জানাচ্ছেন উপজেলা চেয়ারম্যান