• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

সাবেক যুবলীগ নেতার বাড়িতে হামলা ও লুটের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ জুন ২০২৪, ০৪:৩৪
সাবেক যুবলীগ নেতার বাড়িতে হামলা ও লুটের অভিযোগ
ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে চোর ও মাদকসেবীদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলায় হারুনুর রশিদ মোল্লা নামে এক যুবলীগ নেতার বাড়িতে হামলার ও লুটের অভিযোগ উঠেছে।

গত বৃহস্পতিবার (৬ জুন) দিবাগত রাতে সদর উপজেলার উত্তর চর রহমনী গ্রামে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। হারুনুর রশিদ মোল্লা চর রহমনী মোহন ইউনিয়নের যুবলীগের সাবেক আহ্বায়ক।

শুক্রবার (০৭ জুন) দুপুরে হারুনের স্ত্রী লতিফা বেগম জানান, এলাকার গরু-মহিষ চোর ও মাদকসেবী ও জুয়াড়িদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলায় স্থানীয় অপরাধীদের একটি চক্র হারুনের ওপর ক্ষিপ্ত ছিলো। তার জের ধরে রাতে একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে তার বাড়িতে হামলা চালায়। ঘরে হারুনকে না পেয়ে আসবাবপত্র ভাঙচুর করে হামলাকারীরা। এ সময় ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণলংকার লুট করে নিয়ে যায় তারা।

খবর পেয়ে রাতেই সদর মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোবারক হোসেন ও নুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। বিষয়টি নিশ্চিত করে লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার বলেন, হামলার খবর শুনে রাতেই পুলিশ পাঠানো হয়েছে ঘটনাস্থলে। ভুক্তভোগীর পক্ষ থেকে লিখিতভাবে জানানো হলে তদন্ত করে দোষীদের শনাক্ত করে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আবারও আলোচনায় আরাভ খান
আমিরাতে আরাভ খানের হামলায় সাংবাদিক আহত
প্রবাসীর বাড়িতে হামলা, মানববন্ধনে বিচার চাইলেন গ্রামবাসী
আরটিভিতে ইয়াশ-আইরিনের ‘লুটেরা’