• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

পদ্মায় নিখোঁজের পরদিন মিলল শিশুর মরদেহ 

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২৪, ১৪:৪৩
ছবি : আরটিভি

রাজবাড়ীতে পদ্মায় ডুবে নিখোঁজের একদিন পর আব্দুর রহমান নামে আড়াই বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৭ জুন) সকাল ৬টার দিকে সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের পদ্মা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে বাড়ির পাশে নদীতে ডুবে নিখোঁজ হয় শিশু আব্দুর রহমান। সে মহাদেবপুর গ্রামের মালয়েশিয়া প্রবাসী বিপ্লব মন্ডলের ছেলে।

আব্দুর রহমানের প্রতিবেশী চাচা রাজা আহমেদ জানান, পদ্মা নদীর পাশে বাড়ি হওয়ায় আব্দুর রহমানের বড় ভাই ১০ বছর বয়সী সিমরান বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে নদীতে গোসল করতে যায়। তার পেছন পেছন যায় আব্দুর রহমানও। তবে রহমানের যাওয়ার বিষয়টি খেয়াল করেনি সিমরান। সিমরান গোসল করে বাড়িতে চলে আসে। এরপর থেকে আব্দুর রহমানের কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে সিমরানের পেছনে রহমানকে যারা নদীর দিকে যেতে দেখেছে তারা বিষয়টি জানালে নদীতে খোঁজাখুঁজি শুরু। এরপর শুক্রবার সকাল ৬টার দিকে বাড়ির পাশে নদীতে তার মরদেহ ভাসতে দেখেন জেলেরা। পরে মরদেহটি নদী থেকে উদ্ধার করা হয়।

রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, পদ্মা নদী থেকে শিশুর মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোসলে নেমে নিখোঁজ, ১৬ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার 
পাটখেত থেকে শিশুর মরদেহ উদ্ধার
প্রবাসী স্বামীর টাকা ও স্বর্ণালংকার নিয়ে রোজিনার পরকীয়া, অতঃপর...
পদ্মার এক ইলিশ ৮৫০০ টাকায় বিক্রি