• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

টাকা লেনদেন নিয়ে দ্বন্দ্ব, ডোবায় মিলল কিশোরের বস্তাবন্দী মরদেহ

আরটিভি নিউজ

  ০৭ জুন ২০২৪, ১০:৩৭
ছবি : সংগৃহীত

লালমনিরহাটের আদিতমারীর একটি ডোবা থেকে ফাহিম ফরহাদ (১৬) নামে এক কিশোরের গলাকাটা বস্তায় ভর্তি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত মধু রায় (১৭) নামে একজনকে গ্রেপ্তার করেছে আদিতমারী থানা পুলিশ।

বৃহস্পতিবার (৭ জুন) উপজেলার ভাদাই ইউনিয়নের একটি ডোবা থেকে বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়।

ফাহিম ফরহাদ আরাজি দেওডোবা এলাকার শাজাহান মিয়ার ছেলে ও একই এলাকার ওসমান গণি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী। আটক মধু রায় রুহানীনগর এলাকার সুবাষ রায়ের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পুরাতন মোটরসাইকেল ক্রয় নিয়ে মধু রায় ও ফরহাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়। এরই সূত্র ধরে তারা একে অপরের সঙ্গে ঘোরাফেরা ও নেশা করা শুরু করে। গেল মঙ্গলবার বিকেলে ফাহিম ও মধু রায় একইসঙ্গে মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়। ঘোরাঘুরি শেষে রাতে মধু রায়কে বাড়িতে নামিয়ে দিতে গেলে বাড়ির পাশে নির্জন জায়গায় গিয়ে আবারও নেশা করে তারা।

এক পর্যায়ে মোটরসাইকেলের টাকা লেনদেন নিয়ে উভয়ের মধ্যে তর্ক-বিতর্কের এক পর্যায়ে দেশীয় অস্ত্র দা দিয়ে ফাহিমকে কুপিয়ে হত্যা করে বস্তায় লাশ ভরে পাশের একটি ডোবায় ফেলে দেয়া হয়। এদিকে পরদিন ফাহিমের খোঁজ না পেয়ে পরিবার থানায় জিডি করলে পুলিশ তদন্তের এক পর্যায়ে মধুকে গ্রেপ্তার করে। পরে তার দেয়া স্বীকারোক্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে মরদেহ ও মধুর বাড়ির ধানের ডোল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করে পুলিশ। এরপর বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশ সুপার আসামিকে সঙ্গে নিয়ে লাশ উদ্ধার করে।

জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, নিখোঁজের জিডির অনুসন্ধানে প্রথমে নিখোঁজের ব্যবহৃত মোবাইল উদ্ধার করে আটক মধুর দেয়া তথ্যমতে ফরহাদের বস্তাবন্দি মরদেহ তার বাড়ির পাশে নালা থেকে উদ্ধার করা হয়েছে। ফরহাদকে নেশাগ্রস্ত অবস্থায় গলায় দা দিয়ে কুপিয়ে হত্যা করে তার মরদেহ নালায় ফেলে দেয়ার কথা স্বীকার করেছে গ্রেপ্তার মধু চন্দ্র। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তদন্ত করা হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু
মহানন্দা নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার
মরিচখেত থেকে মুখ পুড়িয়ে দেওয়া মরদেহ উদ্ধার
ঘোড়াঘাটে যুবকের মরদেহ উদ্ধার