• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

ডামুড্যায় মোটরসাইকেল-বাসের সংঘর্ষ, নিহত ১

শরীয়তপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২৪, ২২:৩২
ছবি : সংগৃহীত

শরীয়তপুরের ডামুড্যাতে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আবুল কালাম আজাদ (৪০) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ জুন) বিকেলে উপজেলার ইসলামপুর ইউনিয়নের তিলই এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম আজাদ মাদারীপুর সদর উপজেলার ইটেরপুল এলাকার গোলাম মোস্তফা হাওলাদারের ছেলে। তিনি ডামুড্যা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের কাম-কম্পিউটার অপারেশন হিসেবে চাকরি করতেন।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে অফিসের কাজ শেষ করে মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি মাদারীপুর সদর উপজেলার ইটেরপুল এলাকার উদ্দেশ্য রওনা হয় আবুল কালাম আজাদ। তিনি ইসলামপুর ইউনিয়নের তিলই এলাকায় আসলে বিপরীত দিক থেকে ছেড়ে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় আবুল কালাম আজাদ। পরে তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী সবুজ বলেন, আমরা খবর পেয়ে ভাইকে দ্রুত সদর হাসপাতালে নিয়ে যাই। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ার ডাক্তার ঢাকায় নেওয়ার কথা বলেন। আমরা সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেই। জাজিরা এলাকায় আসলে তার কোনো সাড়াশব্দ না পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন বলেন, বাসের চাপায় পিআইও অফিসের এক কর্মচারীর মৃত্যুর খবর পেয়েছি। বাসটিকে আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১৩ দিনে সড়কে ঝরেছে ২৬২ প্রাণ
পানি পানের অজুহাতে শিশু ধর্ষণ, বৃদ্ধ গ্রেপ্তার
শরীয়তপুরে টেঁটা দিয়ে মারা হলো রাসেলস ভাইপার
সড়কের পাশে দাঁড়িয়ে গল্প, বাসের ধাক্কায় প্রাণ গেল ২ জনের