• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

চাঁদপুরে পরিবহনের আয়ে চলবে বৃদ্ধাশ্রম

স্টাফ রিপোর্টার (চাঁদপুর), আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২৪, ১৯:৩৫
ছবি : আরটিভি

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নে অসহায়দের জন্য নির্মাণ করা হয়েছে বৃদ্ধাশ্রম। প্রবাসী মীর রিনাজের নিজস্ব অর্থয়ানে তৈরি করা হচ্ছে ভবন। নির্মাণকাজ শেষে স্বাস্থ্য সেবাসহ এটি চালু করা হবে। আর এটির ব্যয় বহন করবে আদি এন্টারপ্রাইজ নামে পরিবহন প্রতিষ্ঠান।

এরই অংশ হিসেবে ‘অসহায় মানুষের কল্যাণে’ বৃহস্পতিবার (৬ জুন) সকালে জগতপুর বাজার ও কালিয়াপাড়া বাস স্টেশনে আদি পরিবহন পিতা কেটে উদ্বোধন করেন শাহরাস্তি পৌরসভার মেয়র হাজী আবদুল লতিফ। একই সময়ে চাঁদপুর শহরের বাসস্ট্যান্ড এলাকায় দোয়া ও ফিতা কেটে উদ্বোধন করেন প্রতিষ্ঠানের লোকজন।

এ সময় শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জেএম আনয়োর, আদি পরিবহনের পরিচালক মো. তাজুল ইসলাম সুমনসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই পরিবহনের বাসগুলো চলবে চাঁদপুর সদর থেকে শাহরাস্তির জগতপুর স্ট্যান্ড পর্যন্ত। উদ্বোধনী দিনে এই পরিবহন কর্তৃপক্ষ কোন যাত্রী থেকে ভাড়া নেননি।

শাহরাস্তি উপজেলার সূচিপাড়া উত্তর ইউনিয়নের ধৈকামতা গ্রামে প্রায় ১ একজর জমিতে নির্মাণাধীন পেয়ারা বেগম বৃদ্ধাশ্রম সম্পর্কে স্থানীয় বাসিন্দা আমির হোসেন ও বিল্লাল হোসেন জানান, এই বৃদ্ধাশ্রম চালু হলে এলাকায় উন্নয়ন হবে। অসহায় লোকজন থাকার ব্যবস্থা হবে এবং চিকিৎসা পাবে অনেক লোকজন। এই উদ্যোগকে আমরা গ্রামবাসী স্বাগত জানাই। আমাদের এলাকার লোকজন ভাগ্যবান।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে ৭ মামলায় গ্রেপ্তার ৪৮
চাঁদপুরে বিশ্ব পানিতে ডোবা প্রতিরোধ দিবস পালিত
চাঁদপুর থেকে সীমিত পরিসরে চলছে যাত্রীবাহী লঞ্চ 
কোটা সংস্কার আন্দোলনে উত্তাল চাঁদপুর