• ঢাকা বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

১৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২৪, ১৮:৪৮
ছবি : আরটিভি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে ১৩ কেজি গাঁজাসহ নুর মোহাম্মদ (৫৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুন) এ ঘটনায় বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়। এর আগে, বুধবার রাতে উপজেলার কেন্দুরবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার নুর মোহাম্মদ নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের পূর্ব মাইজচড়া গ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে নোয়াখালী-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের কেন্দুরবাগ বাজার থেকে পশ্চিমে ক্বারীগো রাস্তার মাথায় সড়কে অবস্থান নেয় চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের একটি দল। ওই সময় কেন্দুরবাগ থেকে পশ্চিমে ক্বারীগো রাস্তার মাথার দিকে একটি ব্যাটারিচালিত অটোরিকশা আসতে দেখে থামার সংকেত দেয় পুলিশ। এতে তাৎক্ষণিক চালক অটোরিকশা থেকে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরবর্তীতে তাকে আটক করে রিকশা তল্লাশি করে দুইটি প্যাকেটে ৫ কেজি করে ১০ কেজি, তিনটি নীল রঙের পলিথিনের প্যাকেটে ১ কেজি করে মোট ১৩ কেজি গাঁজা জব্দ করা হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন জানান, বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। ওই মামলায় নুর মোহাম্মদকে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিখোঁজের দুদিন পর মিলল মাদরাসা ছাত্রের মরদেহ
নোয়াখালীতে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু
টেকনাফে ইয়াবা, গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার
সেনবাগে চাহিদার চেয়ে বেশি কোরবানির পশু প্রস্তুত