• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

নরসিংদীতে অস্ত্র-গুলিসহ যুবক গ্রেপ্তার

নরসিংদী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৬ জুন ২০২৪, ১৮:৪০
ছবি : সংগৃহীত

নরসিংদীতে বাসে যাত্রীবেশে অবৈধ অস্ত্র ও গুলি বহনকারী এক যুবককে গ্রেপ্তার করেছে রায়পুরা থানা পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে রায়পুরা থানা প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম এ তথ্য জানান।

গ্রেপ্তার হামিম হোসেন ফাহিম ওরফে আরিফ (৩২) পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলার বালিহাড়ি গ্রামের মো. সেলিম হোসেনের ছেলে।

আফসান আল আলম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার দুপুর পৌনে ২টায় রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নেতৃত্বে থানার উপপরিদর্শক মো. রাকিবুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ টানপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় নওমি পরিবহন সার্ভিসের একটি বাসের ভেতরে যাত্রীবেশে থাকা হামিম হোসেন ফাহিম ওরফে আরিফকে আটক করা হয়। তার সঙ্গে থাকা ব্যাগ থেকে অত্যাধুনিক স্বয়ংক্রিয় অস্ত্র একে-২২ রাইফেল, ১৬ রাউন্ড গুলি ও ২টি ম্যাগাজিনসহ ১টি ব্যাগ, ৩টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড ও ১০ হাজার ২০ টাকা নগদ অর্থ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত অস্ত্রসহ সংশ্লিষ্ট বাসটি জব্দ করা হয়েছে। আটক আরিফ প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে। এ সংক্রান্ত অস্ত্র আইনে রায়পুরা থানায় নিয়মিত মামলা রুজুর পর পুলিশ প্রহরায় আদালতে পাঠানোর প্রক্রিয়াধীন।

সংবাদ সম্মেলনেয় উপস্থিত ছিলেন রায়পুরা থানার ওসি মো. শাফায়েত হোসেন পলাশ, পরিদর্শক (তদন্ত) মো. ফরিদ উদ্দিন খান, উপপরিদর্শক আব্দুল হালিম ও রাকিবুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গ্রেপ্তার হচ্ছেন সাধারণ মানুষও, চাওয়া হচ্ছে টাকা
কুখ্যাত মাদক সম্রাট এল মায়ো গ্রেপ্তার
সহিংসতায় ঢাকায় ২০৯ মামলা, গ্রেপ্তার ২৩৫৭
মুক্তিযোদ্ধা কোটার সুবিধা কারা পাবে জানতে রিভিউ আবেদন করা হবে